ক্রিস গেইলের রেকর্ড ভাঙার মুখে রোহিত শর্মা ! 1

ফের আরেকবার খবরের শিরোনামে উঠে এলেন রোহিত শর্মা।তবে এইবার কোনও বিতর্ক নয়।ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি দুরন্ত রেকর্ড গড়ার মুখে দাড়িয়ে রয়েছেন ” হিটম‍্যান ” ।আর চারটি ছয় মারতে পারলে টি টোয়েন্টিতে সবচেয়ে বেশী ছয় মারার রেকর্ড টি যাবে তার দখলে।বর্তমানে সেই রেকর্ড আছে ক্রিস গেইলের দখলে এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এমন দুরন্ত রেকর্ড গড়ার মুখে দাড়িয়ে আছেন রোহিত।

ক্রিস গেইলের রেকর্ড ভাঙার মুখে রোহিত শর্মা ! 2

আগামীকাল থেকে আমেরিকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে মুখোমুখি হতে চলেছে ভারত।এক্ষেত্রে ভারতের অধিনায়কের কাছে সুযোগ থাকছে এমন দুরন্ত রেকর্ডের অধিকারী হওয়ার।

এইমুহূর্তে টি টোয়েন্টি ক্রিকেটে রোহিতের মারা ছয়ের সংখ্যা ১০২ টি।আর চারটি মারতে পারলে তিনি ভাঙবেন মার্টিন গুপ্টিল এবং ক্রিস গেইলের রেকর্ড।

ক্রিস গেইলের রেকর্ড ভাঙার মুখে রোহিত শর্মা ! 3

শুরু হতে চলা এই টি টোয়েন্টি সিরিজে খেলছেন না গেইল।এই মুহূর্তে তিনি ব‍্যস্ত কানাডার টি টোয়েন্টি লিগে খেলতে,তাই স্বাভাবিক ভাবেই রোহিতের কাছে সুযোগ থাকছে গেইলকে টপকে যাওয়ার।

তিন ম‍্যাচের টি টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম‍্যাচ ভারত খেলবে ফ্লোরিডায়।এরপর ক‍্যারিবিয়ান সফরে যাবে বিরাটরা।সেখানে ইন্ডিজের বিপক্ষে খেলবে তিনটি ওয়ানডে এবং দুটো টেস্ট ম‍্যাচ। এইমুহূর্তে দুরন্ত ফর্মে আছেন রোহিত শর্মা।তবুও বর্তমানে ভারতীয় ড্রেসিংরুম সরগ‍রম তার এবং বিরাটের মধ্যে সমস্যা কে কেন্দ্র করে।বিশ্বকাপের সেমিফাইনালের আগে অনেকেই মনে করেছিলেন ক‍্যারিবিয়ান সফরে বিশ্রাম নেবেন বিরাট।অধিনায়কের ভূমিকায় দেখা যাবে কোহলিকে।কিন্তু এমনটা হয়নি , কিন্তু বিশ্বকাপে সেমিফাইনালের পর বদলে  গেছে পুরো সমীকরণ।এখন গোটা সিরিজেই প্রতিনিধিত্ব করবেন ভারতের বর্তমান অধিনায়ক।ক্রিস গেইলের রেকর্ড ভাঙার মুখে রোহিত শর্মা ! 4

সূত্রের খবর অনুযায়ী ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট দলের ড্রেসিংরুমে তৈরী হয়েছে বিভাজন।যেখানে এক পক্ষ রয়েছে কোহলির দিকে, এবং আরেক পক্ষ বিরাটের দিকে।যদিও দুজনেই বিষয়টিকে নেহাত গুজব বলেই উড়িয়েছে।ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে সাংবাদিক সম্মেলনে এবিষয়ে নিজের অবস্থান সুনিশ্চিত করেছিলেন বিরাট ।
এমনকি পরবর্তী সময়ে ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী গোটা বিষয়টিকে জল্পনা বলে উড়িয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *