WIvsIND: শচীন- সৌরভের রেকর্ড ভাঙলেন কোহলি - রাহানে ! 1

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি টেস্টে শচীন তেন্ডুলকর এবং সৌরভ গঙ্গোপাধ্যায়ের রেকর্ড ভাঙলেন অধিনায়ক কোহলি এবং সহ অধিনায়ক রাহানে। এদিন চতুর্থ উইকেটে তার করেন ১০০ রানের পার্টনারশিপ।প্রসঙ্গত, এটাই ছিলো এই তারকা জুটির অস্টম শতরানের যুগলবন্দী। যা একজন ভারতীয় জুটির গড়া সর্বোচ্চ সংখ‍্যক চতুর্থ উইকেটের যুগলবন্দী। প্রসঙ্গত, সাতবার এমন কৃতিত্ব গড়ার রেকর্ড ছিলো সৌরভ এবং শচীনের।প্রসঙ্গত, টেস্টের প্রথম ইনিংসে খুব সংখ‍্যক ম‍্যাচে আমরা কোহলিকে ব‍্যার্থ হতে দেখেছি, এদিনো তার অনথ‍্যায় হয়নি। ফের তার ব‍্যাট থেকে এলো অর্ধশতরানের ইনিংস।অন‍্যদিকে রাহানে করলেন ফের আরও একটি অর্ধশতরান।

WIvsIND: শচীন- সৌরভের রেকর্ড ভাঙলেন কোহলি - রাহানে ! 2

প্রসঙ্গত, এই মুহূর্তে ভারত এগিয়ে আছে ২৬০ রানের লিড নিয়ে। চতুর্থ উইকেটে রাহানে – কোহলি জুটি যোগ করেছেন ১০৪ রান ২৪৭ বলে। এদিন কার্যত ওয়েস্ট ইন্ডিজের বোলারদের নাস্তানাবুদ করে ছাড়লেন কোহলি – রাহানে তাদের দুরন্ত বোলিংয়ের মধ্যে দিয়ে।

WIvsIND: শচীন- সৌরভের রেকর্ড ভাঙলেন কোহলি - রাহানে ! 3

প্রথমে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার। জবাবে ভারত করে ২৯৭। সৈজন‍্যে রাহানে (৮১) এবং জাদেজা ( ৫৮) রানের ইনিংস। এরপর জ্বলে ওঠে ভারতীয় বোলাররা। ইশান্ত শর্মা নেন ৫ উইকেট। জোড়া উইকেট পান শামি এবং জাদেজা। যেখানে বুমরাহ নেন এক উইকেট।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *