ওয়েস্ট ইন্ডিজের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ চার ক্রিকেটার, জায়গা পেলেন এই নয়া ক্রিকেটাররা 1

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ বুধবার ২০২১-২২ এর জন্য ওয়েস্ট ইন্ডিজের পুরুষ দলের জন্য কেন্দ্রীয় চুক্তি ঘোষণা করেছে। এই কেন্দ্রীয় চুক্তিতে ১৮জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই কেন্দ্রীয় চুক্তি ২০২১ সালের ১ জুলাই থেকে ৩০ জুন ২০২২ অবধি চলবে। কেন্দ্রীয় চুক্তিতে এনক্রুমাহ বোনার, জোশুয়া দা সিলভা, আকিল হোসেন এবং কাইল মাইয়ার্স প্রথমবারের জন্য নির্বাচিত হয়েছেন।

Andy Murray sponsor signs West Indies cricket kit deal | Financial Times

ওয়েস্ট ইন্ডিজের নতুন টেস্ট অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট এবং ড্যারেন ব্রাভো লাল বল এবং সাদা বলের কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন। ওয়েস্ট ইন্ডিজ দলের প্রধান নির্বাচক রজার হার্পার জানিয়েছেন, ২০২১-২২ কেন্দ্রীয় চুক্তিতে ১৮ জন খেলোয়াড় ধরে রাখা হয়েছে, যা গত বছরের চেয়ে চার জন কম। তিনি বলেছিলেন যে টেস্ট এবং টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে দুর্দান্ত পারফর্মেন্সের কারণে জেসন হোল্ডার হলেন একমাত্র খেলোয়াড় যিনি অল ফর্ম্যাট চুক্তিটি ধরে রেখেছেন। তিনি আরও বলেছিলেন যে শেষ সফরে শক্তিশালী পারফর্মেন্সের কারণে অনেক নতুন খেলোয়াড়কে লাল বল ফর্ম্যাটে কেন্দ্রীয় চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছিল। ন্যূনতম প্রয়োজনীয়তা পূরণ না করায় অনেক খেলোয়াড়কে বাদ দেওয়া হয়েছে।

Touring West Indies contingent clears second COVID test in New Zealand, to undergo final test next w- The New Indian Express

ওয়েস্ট ইন্ডিজ দল কেন্দ্রীয় চুক্তি খেলোয়াড়

জেসন হোল্ডার (সমস্ত ফর্ম্যাট)

লাল বল ফর্ম্যাট –  ক্রেইগ ব্র্যাথওয়েট, জেরমেইন ব্ল্যাকউড, এনক্রুমাহ বোনার, রাকিম কর্নওয়াল, জোশুয়া দা সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, কাইল মায়ারস এবং কিমার রোচ।

সাদা বল ফর্ম্যাট – কাইরন পোলার্ড, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শাই হোপ, আকিল হোসেন, এভিন লুইস, আলজারি জোসেফ, নিকোলাস পুরান, হেডেন ওয়ালশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *