ধোনির ৩৭তম জন্মদিনে টুইটারে ধোনিকে শুভকামনা জানিয়ে টুইটের ঝড় 1

সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আজকে উদযাপন করছেন তাঁর ৩৭তম জন্মদিন। এই বিশেষ দিনে তাঁকে শুভকামনা জানাচ্ছেন পৃথিবীর সকল প্রান্ত থেকে তাঁর ভক্ত ও  শুভানুধ্যায়ীরা।

এদিকে, নিজের জন্মদিনের আগের দিন ব্যাট হাতে জ্বলে উঠেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। ইংল্যান্ডের বিপক্ষে চলমান টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে দলের বিপর্য্যয়ের সময় ব্যাট হাতে ২৮ বলে ৩২ রানের এক গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। দ্রুত উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়লেও ধোনি-কোহলির ব্যাটিংয়ের উপর ভর করে ম্যাচে শেষ পর্যন্ত স্কোরবোর্ডে ১৪৮ রান জমা করে ভারত।

একই দিনে নিজেকে নতুন এক উচ্চতায় নিয়ে গেছেন ভারতের এই ব্যাটিং কাণ্ডারি। শচীন টেন্ডুলকার ও রাহুল দ্রাবিড়ের পর মাত্র তৃতীয় ক্রিকেটার হিসেবে ভারতের জার্সি গিয়ে ৫০০ আন্তর্জাতিক ম্যাচ খেলার ইতিহাস গড়েন ২০০৪ সালে বাংলাদেশের সাথে অভিষিক্ত হওয়া এই ক্রিকেটার। ওয়ানডতে ধোনি এখন পর্যন্ত ৯৯৬৭ রান করেছেন ব্যাট হাতে এবং উইকেটের পেছনে নিয়েছেন ২৯৭টি ক্যাচ ও ১০৭ বার ব্যাটসম্যানদের বোকা বানিয়েছেন স্টাম্পিংয়ের মাধ্যমে।

২০১৪ সালে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি এখন পর্যন্ত ক্রিকেট ইতিহাসের একমাত্র অধিনায়ক যার নেতৃত্বে দল আইসিসির তিনটি বড় টুর্নামেন্টই জিতেছে।

চলুন এবার দেখে নিই টুইটারে কে কিভাবে শুভকামনা জানিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকেঃ

https://twitter.com/sudarsansand/status/1015424993302228994

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published.