আইপিএল জয়ী এই ফ্র্যাঞ্চাইজি লিগের সব থেকে শেষে থাকবে, আবারও চ্যাম্পিয়ন হবে এই দুর্ধর্ষ টিম 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর শুরু হতে যাচ্ছে আগামী ৯ এপ্রিল থেকে। টুর্নামেন্টের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দল মুখোমুখি হবে পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। আইপিএল ২০২০ শিরোপা জিতে মুম্বই দলটি পর পর তৃতীয়বারের মতো এই ট্রফিটি ধরবে। চেন্নাই সুপার কিংসের পরে মুম্বই হল দ্বিতীয় দল যারা আইপিএলের ইতিহাসে তার শিরোপা রক্ষা করেছে। এদিকে, নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার স্কট স্টাইরিস আইপিএল ২০২১ বিজয়ী এবং সর্বনিম্ন স্থিত দলটি সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেছেন।

Scott Styris Makes His Prediction For The IPL 2021 Winner - Beyond The Posts

স্টায়রিস টুইট করেছেন যে মুম্বই ইন্ডিয়ান্সের দলটি আইপিএল ২০২১ এর শিরোপা জিততে ফেভারিট এবং তাদের তালিকায় শীর্ষে রেখেছে। প্রাক্তন এই ক্রিকেটার তাদের তালিকার নীচে চেন্নাই সুপার কিংসকে অষ্টম স্থানে রেখেছেন। স্কট স্টাইরিস দ্বিতীয় স্থানে দিল্লির ক্যাপিটালসকে স্থান করে দিয়েছেন, তৃতীয় অবস্থানে রয়েছেন পাঞ্জাব কিংস। প্লে অফে পৌঁছানোর জন্য সানরাইজার্স হায়দরাবাদকে চতুর্থ দল হিসাবে বেছে নিয়েছেন। এদিকে রাজস্থানকে ছয় নম্বরে রেখে দিয়েছেন, তবে স্টায়রিস বলেছেন যে ক্রিস মরিসের ফর্ম এবং জোফ্রা আর্চার শীঘ্রই ফিরলে এই দল উঠতে পারে।

প্রাক্তন নিউজিল্যান্ডের এই ক্রিকেটার বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে পাঁচ নম্বরে রেখেছেন এবং তাঁর মতে আরসিবির দল এবার প্লে অফে জায়গা করতে ব্যর্থ হবে। চেন্নাই সুপার কিংসের পারফর্মেন্স গত মরসুমে খুব হতাশাব্যঞ্জক এবং দলটি আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো চূড়ান্ত চারে উঠতে পারেনি। মুম্বই দিল্লি ক্যাপিটালসকে ২০২০ সালের আইপিএল এর ফাইনাল ম্যাচে পরাজিত করে পঞ্চমবারের মতো খেতাবটি অর্জন করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *