বিরাট কোহলি কি ভাঙতে পারবেন শচীন তেন্ডুলকরের ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির রেকর্ড, জ্যাক কালিস দিলেন এই জবাব 1

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের কেরিয়ারে দ্রুততার সঙ্গে এগিয়ে চলেছেন। রেকর্ড কিং নামে নিজের পরিচিতি তৈরি করে ফেলা বিরাট কোহলি ওয়ানডে ক্রিকেটে দ্রুততার সঙ্গে নিজের সেঞ্চুরির সংখ্যা এগিয়ে নিয়ে যাচ্ছেন। যেভাবে বিরাট কোহলি সেঞ্চুরির পর সেঞ্চুরি করছেন তাতে বেশ কিছু রেকর্ড তার নিশানায় রয়েছে।

বিরাট দ্রুততার সঙ্গে এগিয়ে চলেছেন শচীনের সেঞ্চুরির সেঞ্চুরির দিকে

রান মেশিন কোহলিকে এখন তো সেঞ্চুরি মেশিনও বলা হচ্ছে। তিনি ক্রিকেটের তিন ফর্ম্যাটেই দুর্দান্ত ফর্মে নিজের রঙ দেখিয়ে চলেছেন আর দ্রুততার সঙ্গে নিজের সেঞ্চুরি বাড়িয়ে চলেছেন।
বিরাট কোহলি কি ভাঙতে পারবেন শচীন তেন্ডুলকরের ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির রেকর্ড, জ্যাক কালিস দিলেন এই জবাব 2
ভারতীয় দলের এই তারকা ব্যাটসম্যান আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ১০ বছরের কেরিয়ারে ১৯০০০ এর বেশি রান আর সেই সঙ্গে ৬৬টি সেঞ্চুরি করে ফেলেছেন। অর্থাৎ তিনি শচীন তেণ্ডুলকরের ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির দিকে এগিয়ে চলেছেন।

কেকেআর কোচ জ্যাক ক্যালিসেরও বিরাটের সেঞ্চুরির সেঞ্চুরি করার রয়েছে ভরসা

কিংবদন্তী ব্যাটসম্যান শচীন তেন্ডুলকর বিশ্ব ক্রিকেটে ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরি করা একমাত্র ব্যাটসম্যান। তিনি ছাড়া আর কোনো ব্যাটসম্যানই সেঞ্চুরির সেঞ্চুরি পর্যন্ত পৌঁছোতে পারেননি। কিন্তু যে গতিতে বিরাট কোহলি এইদিকে এগিয়ে চলেছেন তাতে মনে করা হচ্ছে যে তিনি দ্রুতই শচীন তেন্ডুলকরের রেকর্ডও পেছনে ফেলে দেওয়ার ক্ষমতা রাখেন।
বিরাট কোহলি কি ভাঙতে পারবেন শচীন তেন্ডুলকরের ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির রেকর্ড, জ্যাক কালিস দিলেন এই জবাব 3
বিরাট কোহলির এই রেকর্ড পর্যন্ত পৌঁছনো বা না পৌঁছনো নিয়ে কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ জ্যাক কালিস নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। জ্যাক কালিস পরিস্কার বলেছেন যে বিরাট কোহলিই এই রেকর্ড ভাঙার সঠিক ব্যক্তি।

বিরাট কোহলি এটা করার জন্য সঠিক ব্যক্তি

জ্যাক কালিস এই ব্যাপারে নিয়ে বলেছেন যে,

“কোহলির নিজের ধারণা যে তিনি যতদূর যেতে চান তত দূর যেতে পারেন। ও বিশ্ব স্তরীয় খেলোয়াড়, ও বছরের পর বছর ধরে এটা প্রমান করেছেন। ওর ব্যাপারে সবচেয়ে বিশেষ ব্যাপার এটাই যে ও এটা সহজ রাখে। ওকে ব্যাটিং করতে দেখে মানষ আনন্দ নেয়”।

বিরাট কোহলি কি ভাঙতে পারবেন শচীন তেন্ডুলকরের ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির রেকর্ড, জ্যাক কালিস দিলেন এই জবাব 4

জ্যাক কালিস আগে বলেন,

“কোহলি এর জবাব স্বয়ং দিতে পারেন। যদি ও পর্যন্ত ফিট থাকে আর যাওয়ার জন্য প্রস্তুত তো ওর জন্য এমনটা করা এমন কিছুই নয়”।

Leave a comment

Your email address will not be published.