এবছরেই কী সাত পাকে বাঁধা পড়বে বিরাট-অনুষ্কা! হরভজনের কথায় মিলল তেমনই আভাস 1
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা

নিজে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রায় দু’বছর হয়ে গেল। এখন তিনি শুধু স্বামীই নন, বরং একজন দায়িত্ববান পিতা। কারণ সদ্য একটি সন্তানও হয়েছে। ভারতের এই সফল অফ স্পিনার এখন অনেকটাই ব্যস্ত। অন্যান্য ক্রিকেটাররাও এবার তাঁর মতই দায়িত্ব পালন করুক এমনটাই চাইছেন হরভজন সিংহ।

এবছরেই কী সাত পাকে বাঁধা পড়বে বিরাট-অনুষ্কা! হরভজনের কথায় মিলল তেমনই আভাস 2
হরভজন সিংহ

২০১৫ সালে বলিউড অভিনেত্রী গীতা বসরাকে বিয়ে করেছেন তিনি। এই দম্পতির সদ্য এক কন্যাসন্তানও হয়েছে। মাঠ ও মাঠের বাইরে ব্যস্ত জীবনে, হরভজন সিংহ এখন একজন সম্পূর্ণ পুরুষ। সংসারের দায়িত্ব নেওয়া, কারোর স্বামী বা পিতা হওয়া এক অন্য উপলব্ধি। তাই ভাজ্জি চান এবার তাঁর সতীর্থরাও বিবাহ বন্ধনে আবদ্ধ হোক শিঘ্রই। খেলার পাশাপাশি হরভজন এখন একটি রিয়ালিটি শো-তে বিচারক। সেখানেই এক সাক্ষাৎকারে তাঁকে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে কার বিয়ে আগে দেখতে চান জিজ্ঞাসা করা হলে তিনি এক বিস্ফোরক কথা বলে। ভাজ্জি বলেন, “বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, এছাড়া যে সমস্ত ক্রিকেটাররা প্রেমের সম্পর্কের মধ্যে আছেন তাঁদের সবারই তাড়াতাড়ি বিয়ে করে নেওয়া উচিত। জাহির খানের তো এই বছরেই করে নেওয়া দরকার।”

ছবিতে দেখুন: জন্মদিনে রাজকোটে ‘সুইটহার্ট’ অনুষ্কার সঙ্গে বিরাট

হাসি-মজার আড্ডায় হরভজনের মুখ থেকে আসল ইচ্ছার কথাটা বেরিয়েই এল। শুধু ভাজ্জিই নন, দেশের সবাই মুখিয়ে আছে অনুষ্কা-বিরাটের বিয়ের গ্রান্ড অনুষ্ঠান দেখতে। বলিউডে বর্তমানের নামজাদা অভিনেত্রী ও ভারতীয় অধিনায়কের এই বিয়ে নিঃসন্দেহে এক বড় চমক হতে চলেছে।

ফিলাউরি’র প্রযোজক কোহলি, শুনেই ক্ষেপে আগুন বান্ধবী অনুষ্কা!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *