গত বছরের মতই কি খারাপ পরিস্থিতি হবে চেন্নাইয়ের, বড় মন্তব্য করলেন আকাশ চোপড়া 1

আইপিএল ২০২১ আগামী ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস আগামী ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তাদের প্রচার শুরু করবে। এই ম্যাচটি মুম্বইয়ে অনুষ্ঠিত হবে। চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে সিএসকে প্রশিক্ষণ শিবির স্থাপন করা হয়েছিল। এর পরে মুম্বইয়ে আইপিএল নিয়ে প্রস্তুতি শুরু করেছে দলটি। আইপিএলের আগের মরসুম চেন্নাইয়ের জন্য খারাপ ছিল। তারা প্লে অফে জায়গা করে নিতে পারেনি এবং পয়েন্ট টেবিলে সপ্তম স্থানেও ছিলেন। ভারতের প্রাক্তন ব্যাটসম্যান আকাশ চোপড়া বিশ্বাস করেন যে আইপিএলের এই মরসুমেও সিএসকে লড়াইয়ের মুখোমুখি হতে পারে।

Chennai Super Kings (CSK) squads, schedule, Salary, photo, video, IPL

আকাশবাণী তার ফেসবুক পেজের একটি ভিডিওতে আকাশ চোপড়া বলেছিলেন যে সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, মহেন্দ্র সিং ধোনি এবং রবীন্দ্র জাদেজার ফর্ম চেন্নাইয়ের জন্য উদ্বেগের বিষয় হবে। তিনি বলেছিলেন যে সুরেশ রায়না, অম্বাতি রায়ডু ও মহেন্দ্র সিং ধোনির মতো খেলোয়াড়রা আন্তর্জাতিক ক্রিকেট এবং প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেনি। রবীন্দ্র জাদেজা ইনজুরির কারণে কিছু সময় দলের বাইরে ছিলেন। শীর্ষস্থানীয় সাত খেলোয়াড়ের মধ্যে চার জনই ভাল ফর্মে নেই এবং প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি।

Is MS Dhoni's Chennai Super Kings 'Dad's Army'? Here are the ages of the 22 players

তিনি আরও বলেছিলেন, “ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফর্মেন্স করা রবিন উথাপ্পা ও ঋতুরাজ গায়কোয়াড়কে তারা খেলাতে পারবেন। ফাফ ডু প্লেসিসও সঠিক। তবে অন্য চার খেলোয়াড়ের পক্ষে এটি চ্যালেঞ্জ হবে। আপনি যখন মুম্বাইতে থাকেন, আপনি সময় নিয়ে খেলতে পারবেন না। ১৮০ এর মতো বড় স্কোরের জন্য আপনার টপ অর্ডার ব্যাটসম্যানদের শুরু থেকেই বলটি আঘাত করতে হবে। আমি বিশ্বাস করি এটি তাদের বিরুদ্ধে চলছে।” তিনি বলেছিলেন যে রায়না সিএসকেতে যোগ দিচ্ছে এবং তিনি বড় ধরনের পরিবর্তন আনতে পারেন।

Chennai Super Kings Top Players List IPL 2021 5 Players CSK Squad IPL Season 14

তিনি বলেছিলেন, “আমি পরামর্শ দেব রবীন্দ্র জাদেজাকে ব্যাটিং অর্ডারে উপরে আনতে হবে এবং তাকে আরও ব্যাটিংয়ের সুযোগ দেওয়া উচিত। তবে রায়না বড় পার্থক্য আনবে। তিনি যদি মাঠে হাঁটেন তবে এটি সিএসকের পক্ষে ভাল হবে। তিনি যদি এটি না করতে পারেন, কারণ তিনি দীর্ঘদিন ধরে খেলছেন না। এমন পরিস্থিতিতে আমি অনুভব করি যে এটি সিএসকের পক্ষে ঠিক হবে না এবং তারা এই মরসুমে স্ট্রাগল করবে।” আইপিএলের এই মরসুমে, সিএসকে মুম্বইয়ে পাঁচটি, দিল্লিতে চারটি, বেঙ্গালুরুতে তিনটি এবং কলকাতায় দুটি ম্যাচ খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *