জয়ের কম্বিনেশন কি ভাঙবেন মহেন্দ্র সিং ধোনি? এই সুপারস্টার ক্রিকেটারকে বাইরে রেখেই নামবে সিএসকে 1

আইপিএল ২০২১ এর ১২তম ম্যাচটি আজ সন্ধ্যা সাড়ে সাতটায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসের মধ্যে খেলা হবে। উভয় দলই তাদের আগের ম্যাচগুলিতে জিতেছে। এমন পরিস্থিতিতে উভয়ই নিজের জয়ের ছন্দ বজায় রাখতে চাইবেন। চেন্নাই তাদের শেষ ম্যাচে পাঞ্জাব কিংসকে হারিয়েছিল। এই অবস্থায়, দেখে নেওয়া যাক সিএসকের সম্ভাব্য একাদশ।

IPL 2021, CSK vs PBKS: Deepak Chahar's strikes ensure Chennai Super Kings' easy victory over Punjab Kings | Cricket News - Times of India

চেন্নাইয়ের পক্ষে, পাঞ্জাবের বিপক্ষে দুর্দান্ত পারফর্মেন্স করা বোলার দীপক চাহার আরও একবার তার দিকে তাকাবেন। রাজস্থানের বিরুদ্ধে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। এই ম্যাচে চাহার ও রাজস্থানের মধ্যে একটি শক্ত ম্যাচ দেখা যাবে। দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার লুঙ্গি এনগিডী ফিটনেস ফিরে পেয়ে চেন্নাই দলে যোগ দিয়েছেন। তবে, ধোনি জয়ের সংমিশ্রণে কোনও হস্তক্ষেপ করতে পছন্দ করবেন না। এমন পরিস্থিতিতে এই পেসার এখন বাইরে বসে থাকতে হবে।

IPL 2021: Match 12 CSK vs RR Preview, Playing XI, Live Streaming Details & Updates

চেন্নাই সুপার কিংস সম্ভাব্য একাদশ – ঋতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসিস, মইন আলী, সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, এম এস ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), স্যাম কারান, ডোয়েন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর এবং দীপক চাহার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *