আদৌ টি টোয়েন্টি বিশ্বকাপে বল করবেন হার্দিক পান্ডিয়া? বড় বার্তা দিলেন রোহিত শর্মা 1

ভারতের প্রধান নির্বাচক চেতন শর্মা আত্মবিশ্বাসী ছিলেন যে হার্দিক পান্ডিয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১-এ বল করবেন, কিন্তু তা হয়নি এবং এখন সীমিত ওভারের ক্রিকেটে, ভারতীয় সহ-অধিনায়ক রোহিত শর্মা আশা প্রকাশ করেছেন যে এই অলরাউন্ডার টি -টোয়েন্টি বিশ্বকাপে আগামী সপ্তাহের আগে বোলিং শুরু করবে। পান্ডিয়া আইপিএলের সংযুক্ত আরব আমিরশাহির লেগে পাঁচটি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি খুব বেশি সাফল্য পাননি। বাছাই কমিটির চেয়ারম্যানের প্রকাশ্য ঘোষণার পর মনে হয়েছিল তিনি বোলিং করবেন, কিন্তু এর মধ্যে তিনি একটি ওভারও বোলিং করেননি।

Focus on Hardik Pandya ahead of T20 World Cup with doubts on all-rounder's  fitness- The New Indian Express

আইপিএলে মুম্বাইয়ের শেষ ম্যাচের পর সংবাদ সম্মেলনে রোহিত বলেন, “যতদূর হার্দিকের বোলিংয়ের কথা, ফিজিও এবং প্রশিক্ষকরা তার বোলিং নিয়ে কাজ করছেন। তিনি এখনও একটি বলও করেননি। আমরা একটি সময়ে একটি ম্যাচ মাথায় রেখে তার ফিটনেস মূল্যায়ন করতে চেয়েছিলাম। তিনি প্রতিদিন উন্নতি করছে। হয়তো আগামী সপ্তাহের মধ্যে সে বোলিং শুরু করতে পারে। শুধুমাত্র ডাক্তার এবং ফিজিও এ সম্পর্কে বলতে পারেন।”

Hardik Pandya Might Struggle If Pushed To Bowl, Says Mumbai Indians Coach  Mahela Jayawardene | Cricket News

আইপিএল ২০২১ এর সংযুক্ত আরব আমিরশাহির পর্বে, পান্ডিয়া ব্যাটিংয়েও হতাশ হয়েছিলেন এবং মাত্র ১২৭ রান করেছিলেন। এই সময়ে তার গড় ছিল ১৪.১১ এবং স্ট্রাইক রেট ছিল ১১৩.৩৯। রোহিত বলেন, “যতদূর তার ব্যাটিংয়ের কথা, সে একটু হতাশ হবে, কিন্তু সে একজন দুর্দান্ত খেলোয়াড়। তিনি অতীতেও কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে এসেছেন। তিনি তার ব্যাটিংয়ে খুশি হবেন না, কিন্তু দলের তার যোগ্যতার উপর বিশ্বাস আছে। আমি নিজেও তার যোগ্যতায় পূর্ণ বিশ্বাসী।”

IPL 2021: Saurabh Tiwary and Hardik Pandya shine as MI beat PBKS by 6  wickets | Cricket News | Zee News

মুম্বাই ইন্ডিয়ান্স দলে ভারতীয় খেলোয়াড়দের ফর্ম নিয়ে রোহিত চিন্তিত নন, কারণ টি -টোয়েন্টি বিশ্বকাপ একটি ভিন্ন ধরনের টুর্নামেন্ট হবে যেখানে একজন খেলোয়াড় অনুশীলনের সময়ও ছন্দে ফিরে আসতে পারে। “আমি আইপিএলে কী ঘটেছিল এবং টি -টোয়েন্টি বিশ্বকাপে কী হতে চলেছে তার উপর খুব বেশি ফোকাস করতে চাই না। টি -টোয়েন্টি বিশ্বকাপ একটি ভিন্ন ধরনের টুর্নামেন্ট এবং ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট এর থেকে আলাদা। সুতরাং আপনি এই দিকগুলিতে খুব বেশি মনোযোগ দিতে পারবেন না। ফর্মের ব্যাপার, কিন্তু দুই জায়গাতেই দল আলাদা। তাই আপনি এটিতে খুব বেশি ফোকাস করতে পারবেন না।” 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *