আজ সন্ধ্যে সাতটায় মহেন্দ্র সিং ধোনি করবেন প্রেস কনফারেন্সে অবসর ঘোষণা, সাক্ষী বললেন এই কথা

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আজ সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্ট করেন। তিনি টি-২০ বিশ্বকাপ ২০১৬য় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হওয়া ম্যাচের ছবি শেয়ার করেছেন। এই ম্যাচে তার দুর্দান্ত ব্যাটিংয়ে ভারত জয় পেয়েছিলেন আর দল সেমিফাইনালেও নিজের জায়গা পাকা করেছিল। এই ছবিতে বিরাটের সঙ্গে মহেন্দ্র সিং ধোনিও ছিলেন।

অবসরের করা হচ্ছে অনুমান
আজ সন্ধ্যে সাতটায় মহেন্দ্র সিং ধোনি করবেন প্রেস কনফারেন্সে অবসর ঘোষণা, সাক্ষী বললেন এই কথা 1

বিরাট কোহলির এই পোষ্টকে মানুষ মহেন্দ্র সিং ধোনির অবসরের ব্যাপারে জুড়ে নিয়েছেন। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি টি-২০ বিশ্বকাপ ২০১৬য় অস্ট্রেলিয়ার ম্যাচ চলাকালীন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে প্রচুর দৌড়ে রান করেছিলেন আর পোষ্টে তিনি সেটার উল্লেখও করেন। মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপ ২০১৯ এর পর ভারতের হয়ে কোনো ম্যাচ খেলেননি। তিনি আর্মির সঙ্গে যোগ দেওয়ার জন্য ওয়েস্টইন্ডিজ সফর থেকে নিজের নাম তুলে নিয়েছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্যও তিনি উপলব্ধ থাকবেন না।

স্ত্রীর এল প্রতিক্রিয়া

আজ সন্ধ্যে সাতটায় মহেন্দ্র সিং ধোনি করবেন প্রেস কনফারেন্সে অবসর ঘোষণা, সাক্ষী বললেন এই কথা 2

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে সোশ্যাল মিডিয়ায় কথাবার্তা বেড়ে গিয়েছে। খবর এটাও আসছিল যে তিনি আজ সধ্যে ৭টায় প্রেস কনফারেন্স করতে চলেছেন। যদিও তার স্ত্রী সাক্ষী ধোনি এই সমস্ত গুজবের উপর বিরাম লাগিয়ে দিয়েছেন। তিনি টুইট করে এই গুজবকে ঠাট্টা করে লেখেন, “একেই বলে গুজব”।

এখনো সিদ্ধান্ত নেননি

আজ সন্ধ্যে সাতটায় মহেন্দ্র সিং ধোনি করবেন প্রেস কনফারেন্সে অবসর ঘোষণা, সাক্ষী বললেন এই কথা 3

আইসিসি তিনটি ট্রফি জেতা বিশ্বের প্রথম আর একমাত্র অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এখনো পর্যন্ত নিজের ভবিষ্যতের ব্যাপারে কোনো কিছু পরিস্কার করেননি। ভারতকে দক্ষিণ আফ্রিকার পর বাংলাদেশের বিরুদ্ধেও টি-২০ সিরিজ খেলতে হবে। বিশ্বকাপ ২০১৯ এর আগে থেকেই বলা হচ্ছিল যে ধোনি এই টুর্নামেন্টের পর অবসর নেবেন। এটা যতই পরিস্কার না হোক কিন্তু তার স্ত্রী আজ তার অবসরের খবরকে নাকচ করে দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *