রোহিত শর্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এই বিশেষ বার্তা লিখলেন স্ত্রী রিতিকা 1

আজ টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মার জন্মদিন। তিনি শুক্রবার তাঁর ৩৪ তম জন্মদিন পালন করছেন। সীমিত ওভারের ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার সহ অধিনায়ক এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি দল মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা আজ তার ৩৪তম জন্মদিন উদযাপন করছেন। তিনি ২০২১ সালের আইপিএলে মুম্বইয়ের নেতৃত্ব দিচ্ছেন। করোনার কারণে বর্তমানে বিসিসিআই দ্বারা নির্মিত প্রোটোকলের আওতায় বায়ো বাবলে রয়েছেন রোহিত। হিটম্যানের স্ত্রী রিতিকা সাজদেহ রোহিতকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন।

রোহিত শর্মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এই বিশেষ বার্তা লিখলেন স্ত্রী রিতিকা 2

রিতিকা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন এবং রোহিতের জন্য একটি বিশেষ বার্তা লিখেছেন। রোহিতের স্ত্রী রিত্বিকা ও কন্যা সামাইরার একটি ছবি শেয়ার করার সময় লিখেছেন, “শুভ জন্মদিন রোহিত। তুমি আমাদের জীবনে সেরা জিনিস, আমি সত্যই বলতে পারি যে বিশ্বে তোমার সাথে থাকা একটি ভাল জায়গা।” তাঁর পোস্টটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। রোহিত আইপিএলের একমাত্র অধিনায়ক যিনি তাঁর নেতৃত্বে দলকে পাঁচবার চ্যাম্পিয়ন করেছেন। প্রতিপক্ষ দলের বোলারদের তার দুর্দান্ত শটের কোনও উত্তর না থাকায় রোহিত শর্ম হিটম্যান হিসাবে পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Ritika Sajdeh (@ritssajdeh)

 

রিতিকা ছাড়াও একাধিক সতীর্থ ক্রিকেটার রোহিতকে শুভেচ্ছা জানিয়েছেন। যুজবেন্দ্র চাহাল রোহিতকে জীবনের প্রেম বলে বর্ণনা করেছেন, প্রজ্ঞান ওঝা হোটেলের ঘরে তাঁর মজাদার নৃত্যের ভিডিও ভাগ করেছেন। রোহিতের সাথে ছবিটি শেয়ার করার সময় যুজবেন্দ্র লিখেছেন, “আমার জীবনের ভালবাসা, শুভ জন্মদিন রোহিত শর্মা”, ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) হিটম্যানকে তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অভিনন্দনও জানিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *