করোনা ভাইরাসের কারণে ম্যাক্লেনাঘন নিজের বাড়িতে হলেন বন্দী, স্ত্রী লিখলেন তার জন্য এই নোট

বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রভাব বেড়ে চলেছে। এখনো পর্যন্ত ৬.৫ হাজার মানুষ নিজেদের প্রাণ হারিয়েছেন। অন্যদিকে ১.৭ লাখ মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পুরো বিশ্বই এটা থেকে বাঁচার জন্য কাজ করে চলেছে। নিউজিল্যান্ডের জোরে বোলার মিচেল ম্যাক্লেনাঘন নিজের বাড়িতেই আইসোলেটেড হয়ে গিয়েছেন, তাই তার স্ত্রী তার জন্য একটি নোট লিখেছেন।

মিচেল ম্যাক্লেনাঘন হলেন নিজের বাড়িতে আইসোলেটেড

করোনা ভাইরাসের কারণে ম্যাক্লেনাঘন নিজের বাড়িতে হলেন বন্দী, স্ত্রী লিখলেন তার জন্য এই নোট 1

নিউজিল্যান্ডের জোরে বোলার মিচেল ম্যাক্লেনাঘন পিসিএল ছেড়ে এখন নিজের দেশে ফিরে গিয়েছেন। যে কারণ ছিল যে নিউজিল্যাণ্ড রবিবারের পর নিজেদের দেশে সীমান্ত সম্পূর্ণভাবে বন্ধ করে দিয়েছে। তার সঙ্গেই তারা বলেছেন যে যারাই রবিবার নিউজিল্যান্ডে প্রবেশ করছেন, তাদের ১৪ দিনের জন্য নিজেদের বাড়িতে আইসোলেটেড থাকতে হবে। যার মধ্যে এখন জোরে বোলার মিচেল ম্যাক্লেনাঘনও শামিল হয়ে গিয়েছেন। তিনি নিজেকে আগামী ১৪দিনের জন্য আইসোলেটেড করে নিয়েছেন। অন্যদিকে তার স্ত্রীকে তার বাপের বাড়িতে পাঠিয়ে দিয়েছেন। সেখানে যাওয়ার আগে তার স্ত্রী নিজের স্বামীর জন্য একটি নোট লিখেছেন। যে ব্যাপারে এখন স্বয়ং মিচেল ম্যাক্লেনাঘন সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন।

স্ত্রীর লেখা নোট দেখালেন মিচেল ম্যাক্লেনাঘন

করোনা ভাইরাসের কারণে ম্যাক্লেনাঘন নিজের বাড়িতে হলেন বন্দী, স্ত্রী লিখলেন তার জন্য এই নোট 2

নিজের বাড়ি ছেড়ে যাওয়ার আগে নিউজিল্যাণ্ডের জোরে বোলার মিচেল ম্যাক্লেনাঘনের স্ত্রী যে নোট রেখেছিলেন তার সঙ্গে দাঁড়িয়ে এই জোরে বোলার নিজের একটি ছবি তুলেছেন আর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন যে,

“বাড়িতে এসেই আইসোলেটেড হয়ে গিয়েছে। বাড়িতে পৌঁছতেই আমি আমার মহান স্ত্রীর একটি নোট পেয়েছি যিনি আগামী কিছুদিনের জন্য নিজের বাবার বাড়িতে গিয়েছেন। তোমাদের সঙ্গে ১৪ দিন পর দেখা হবে”।

ওই নোটে মিচেল ম্যাক্লেনাঘনের স্ত্রী লিখেছিলেন যে,

“যখন তুমি বাড়িতে আসবে তো তুমি অনেক বেশি কনফিউশনে থাকবে। এটা অনেক বেশি খারাপও হতে পারে। কিন্তু কম সে কম তুমি নিজের স্ত্রীর সঙ্গে ভেতরে বন্দী নও। তোমাকে অনেক বেশি ভালোবাসা”।

পিসিএল থেকে ফিরে এসেছেন মিচেল ম্যাক্লেনাঘন

করোনা ভাইরাসের কারণে ম্যাক্লেনাঘন নিজের বাড়িতে হলেন বন্দী, স্ত্রী লিখলেন তার জন্য এই নোট 3

এখনো পর্যন্ত মিচেল ম্যাক্লেনাঘনকে পাকিস্তান সুপার লীগে করাচি কিংসের সঙ্গে খেলতে দেখা যাচ্ছিল। তিনি এই দলের হয়ে নিজের শেষ ম্যাচ ৬ মার্চ খেলেছিলেন। তবে তিনি শনিবার নিজের দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছিলেন। এই লীগে মিচেলের প্রদর্শন খুব বেশি ভালো থাকেনি। আশা রয়েছে যে এই খেলোয়াড় করোনা ভাইরাসে আক্রান্ত হবেন না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *