[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

অশ্বিনের বদলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে দলে এসেছিলেন রবীন্দ্র জাদেজা। অনেকেই এই বাছাই নিয়ে প্রশ্ন তুলেছিলো। এর কারণ অবশ্যই অশ্বিনের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পারফরম্যান্স। কিন্তু ম‍্যাচে দুরন্ত খেলে নিজেকে প্রমাণ করেছেন রবীন্দ্র জাদেজা। বুঝিয়ে দিয়েছেন তাকে দলে নেওয়াটা ছিলো একেবারে সঠিক সিদ্ধান্ত। ভারতের স্কোর যখন ১৮৯ /৬ , তখন মাঠে আবির্ভাব হয় জাদেজার। ইশান্ত শর্মাকে সঙ্গী করে যোগ করেন ৬০ রান। ইনিংসে আছে ৬ টা চার এবং ১ টা ছয়।করেন ৫৮ রান । মূলত তার ইনিংসের উপর ভর করে ভারত করে ২৯৭ ।

WI vs IND: "বিরাটের ভরসার দাম দিলাম " মন্তব্য রবীন্দ্র জাদেজার ! 1

পরবর্তী সময়ে জাদেজা বলেন তিনি শুধুমাত্র খেলার উপর ফোকাস করেছেন , এবং ভেবে খুশী হচ্ছে কোহলির আস্থার দাম দিতে পেরে। ” যখন অধিনায়ক তোমার উপর ভরসা করে তখন তা সত্যি ভালোলাগার বিষয়।আমি খুব খুশি ওর ভরসার দাম দিতে পেরে ” মন্তব্য জাদেজার।

WI vs IND: "বিরাটের ভরসার দাম দিলাম " মন্তব্য রবীন্দ্র জাদেজার ! 2

প্রসঙ্গত, এবারও ম‍্যাচে বিশেষ কিছু করে উঠতে পারলেন না ঋষভ পন্থ।আউট হয়ে যান ২৪ রানে।এরপর ইশান্তকে সঙ্গী করে লম্বা ইনিংস গড়ার কাজে লেগে পড়েন জাদেজার। ” আমার লক্ষ‍্য ছিলো একটি লম্বা পার্টনারশিপ গড়ে তোলার।আমি এক্ষেত্রে ইনিংস চলাকালীন বারংবার কথা বলে গেছি ।আমরা চেষ্টা করেছি যতক্ষন বেশী সম্ভব ক্রিজে সময় কাটানো যায়।ওভার ধরে এগিয়ে যাওয়ার পরিকল্পনা ছিলো আমাদের। আমি বরাবর খুব পজিটিভ। আমার শট বাছাই পজিটিভ। যখন ঋষভ আউট হয় তখনই আমি ইশান্ত কে বলি পজিটিভ মানসিকতাকে সঙ্গী করে বড়ো পার্টনারশিপ গড়ে তোলার কথা। কারণ লোয়ার অর্ডার যখন রানের গতিধারা বজায় রাখে তখন প্রতিপক্ষরা খানিকটা চাপের মধ্যে থাকে। এটাই ছিলো আমাদের গেমপ্ল‍্যান।” মন্তব্য জাদেজার

WI vs IND: "বিরাটের ভরসার দাম দিলাম " মন্তব্য রবীন্দ্র জাদেজার ! 3

এদিন দারুণ বোলিং করেছেন ইশান্ত শর্মা। জাদেজার সাথে ৬০ রান করার পাশাপাশি বোল হাতে তাকে পাওয়া গেছিলো দারুণ ছন্দে। নিয়েছিলেন ৫ উইকেট।তার বিষয়ে জাদেজার মন্তব্য, ” ইশান্ত দারুণ বোলিং করেছে। ওর দুটো কট এ্যন্ড বোল্ড এক কথায় অসাধারণ, বলা যায় ম‍্যাচের মোর ঘুরিয়ে দিয়েছিলো ও দুটি ডেলিভারি”।

[cwa id='moreat']