এই মরসুমই সানরাইজার্স হায়দরাবাদের হয়ে শেষ ডেভিড ওয়ার্নারের? ব্যাখ্যা করলেন ডেল স্টেইন 1

 

আইপিএল ২০২১ সালে অধিনায়কত্ব হারানোর পরে সানরাইজার্স হায়দরাবাদের প্লেয়িং ইলেভেনে জায়গা হারিয়ে ফেলা ডেভিড ওয়ার্নার সম্পর্কে অনেক কিছুই কথা সামনে উঠে আসছে। রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলা ম্যাচের আগে হায়দরাবাদ দল ওয়ার্নারকে অধিনায়কত্ব থেকে সরিয়ে নিয়ে কেন উইলিয়ামসনের কাছে দায়িত্ব হস্তান্তর করেছিল। এরপরে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানকেও প্লেয়িং ইলেভেনের বাইরে যাওয়ার পথ দেখানো হয়েছিল। এদিকে ডেল স্টেইন বিশ্বাস করেন যে ওয়ার্নার চ্যাম্পিয়ন খেলোয়াড় এবং তার সাথে এ জাতীয় আচরণ করা উচিত নয়। স্টেইন বলেছেন যে তিনি মনে করেন যে এটি অরেঞ্জ আর্মির সাথে ওয়ার্নারের শেষ মরসুম হবে।

Seems like there's definitely happening something behind closed doors': Steyn says Warner might leave SRH | Hindustan Times

ইএসসিপিএন ক্রিকইনফোর সাথে আলাপকালে ডেল স্টেইন বলেছেন, “আশ্চর্যের বিষয় যে তিনি (ওয়ার্নার) খেলছেন অথচ একাদশের অংশ নন। এটা বোঝা যায় যে দল পরের মরসুমে অধিনায়ককে প্রতিস্থাপন করতে চান এবং কেনকে এই দায়িত্ব অর্পণ করতে চান। তবে, ডেভিড ওয়ার্নার এখনও দুর্দান্ত ব্যাটসম্যান এবং আমি অবশ্যই তাকে প্লেয়িং ইলেভেনে রাখব। তবে এবার সম্ভবত শেষবারের মতো অরেঞ্জ আর্মিতে আমরা ওয়ার্নারকে দেখছি।” ওয়ার্নারের অধিনায়কত্বের অধীনে হায়দরাবাদ প্রথম ছয় ম্যাচের মধ্যে পাঁচটি হেরেছে, এবং তার ব্যাটটিও এই মরসুমে খুব একটা ভালো ছিল না।

এই মরসুমই সানরাইজার্স হায়দরাবাদের হয়ে শেষ ডেভিড ওয়ার্নারের? ব্যাখ্যা করলেন ডেল স্টেইন 2

নতুন অধিনায়ক কেন উইলিয়ামসনও হায়দরাবাদের পরাজয়ে কিছু বিরতি ফেলতে পারেননি এবং দল রাজস্থানের বিপক্ষে ৫৫ রানে পরাজিত হয়েছিল। রাজস্থানের হয়ে জস বাটলার দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, নিজের আইপিএল কেরিয়ারের প্রথম সেঞ্চুরি করেছিলেন, যার কারণে রাজস্থান ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২২০ রান করেছিল। ২২১ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে হায়দরাবাদ ৮ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলতে সক্ষম হয় সানরাইজার্স হায়দ্রাবাদ। এসআরএইচ এখনও পর্যন্ত খেলেছে ৭ টি ম্যাচের মধ্যে ছয়টি ম্যাচ হেরেছে এবং বর্তমানে পয়েন্ট টেবিলের নীচে রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *