কি কারণে রোহিত শর্মা অধিনায়ক হিসেবে এতটা সফল? রহস্য ফাঁস মুম্বই ইন্ডিয়ান্স সতীর্থ জয়ন্ত যাদবের 1

মুম্বই ইন্ডিয়ান্সের স্পিনার জয়ন্ত যাদব রোহিত শর্মার শান্ত আচরণের প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে গেমটি বুঝতে এবং তার সহকর্মীদের সাথে যোগাযোগ করার দক্ষতা তাকে বাকি খেলোয়াড়দের থেকে আলাদা করে তোলে। রোহিত শর্মা আইপিএলের সবচেয়ে সফল অধিনায়ক। মুম্বই ইন্ডিয়ান্সের কাছে তিনি পাঁচবার শিরোপা জিতেছেন। তার নেতৃত্বে মুম্বই ২০১৩, ২০১৫, ২০১৭, ২০১৯ এবং ২০২০ সালে আইপিএল শিরোপা জিতেছে।

IPL 2020 Final, MI vs DC: Rohit Sharma Becomes Second Player After MS Dhoni  To Play 200 IPL Matches | Cricket News

ইন্ডিয়া টিভির সাথে আলাপকালে, জয়ন্ত যাদব রোহিত শর্মার অধিনায়কত্বকে অত্যন্ত আরামদায়ক বলে বর্ণনা করেছিলেন এবং ব্যাখ্যা করেছিলেন যে কেন তিনি মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হিসাবে এতটা সফল। তিনি বলেছিলেন যে, “রোহিত গেমটি পড়তে আয়ত্ত্ব করেছে, যা আমি খুব আরামদায়ক বলে মনে করি। তিনি জানেন যে পরের কয়েক ওভারে কী হতে চলেছে। এই কারণেই তিনি অধিনায়কত্বের ক্ষেত্রে বেশ ভাল।” তিনি আরও ব্যাখ্যা করেছিলেন যে, “রোহিত শর্মা একজন ভাল যোগাযোগকারী। তিনি আপনাকে বলে যে তিনি আপনার কাছ থেকে কী প্রত্যাশা করে এবং আপনি যদি পরবর্তী ম্যাচে খেলেন তবে কীভাবে আপনাকে ব্যবহার করবে। তার গুণমান তাকে দুর্দান্ত অধিনায়ক করে তোলে।”

Rohit Sharma should be India's T20 captain after IPL success: Former  cricketers | Cricket News - Times of India

তিনি আরও বলেছিলেন যে, “আমি কখনই রোহিত শর্মাকে রাগ করতে দেখিনি। পরিস্থিতি যাই হোক না কেন, তারা শান্ত থাকে। এটি খেলোয়াড়ের পাশাপাশি অধিনায়ক হিসাবেও তাকে দুর্দান্ত করে তুলেছে।” জয়ন্ত যাদব আশাবাদী যে তিনি শ্রীলঙ্কার বিপক্ষে খেলানো সীমিত ওভারের সিরিজে ভারতীয় দলে জায়গা পাবে। জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত। এই সময়ে, বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়া ইংল্যান্ডে একটি টেস্ট সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *