কিসের জন্য মহেন্দ্র সিং ধোনিকে এতদিন রেখে দিয়েছে চেন্নাই সুপার কিংস? দারুণ জবাব দিলেন শ্রীনিবাসন 1

ভারতের অন্যতম সফল অধিনায়ক ও আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের সাথে মহেন্দ্র সিং ধোনির একটি বিশেষ সম্পর্ক রয়েছে। আইপিএলের সময় থেকেই এই দলের সাথে জড়িত ধোনি। দুজনের মধ্যে সময়ে সময়ে বিশেষ বন্ধনও দেখা যায়। ধোনি নিজের দলের মূল্য বাড়াতে কোনও প্রয়াস ছাড়েননি। সিএসকে ধোনির নেতৃত্বে তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল। এই কারণেই আজ পর্যন্ত দলের মালিক এন শ্রীনিবাসনও তাঁর প্রতি বিশ্বাস রেখেছেন। তিনি এখন আবার তার অধিনায়কের প্রশংসা করেছেন।

MS Dhoni takes his cricket so seriously: N Srinivasan

জনপ্রিয় সংবাদ চ্যানেল ‘ইন্ডিয়া টুডে’ এর সাথে কথা বলতে গিয়ে শ্রীনিবাসন ধোনির প্রশংসা করে বলেছিলেন, “তিনি ধোনির সম্পর্কে সবচেয়ে ভালো বিষয়টি মনে করেন যে তিনি সিএসকে-র জন্য প্রতিটি ম্যাচ জিততে চান। তারা সর্বদা যা পছন্দ করে তা করে। তিনি এমন একজন যিনি ক্রিকেটকে খুব গুরুত্ব সহকারে নেন এবং এ কারণেই তাঁর আইপিএল ২০২১ প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।”

N Srinivasan admits shielding MS Dhoni

চেন্নাইয়ের মালিকের মতে, আইপিএল জেতা প্রত্যেকের পক্ষে গুরুত্বপূর্ণ, তবে ধারাবাহিকতা এবং আনুগত্য বলে একটা জিনিস রয়েছে। শ্রীনিবাসন বলেছিলেন, “আমরা গত ৫০ বছর ধরে ক্রিকেটের সাথে যুক্ত আছি। আমরা বেশ কয়েকটি দল পরিচালনা করছি। তামিলনাড়ুর রঞ্জি দল আমাদের সাথে যুক্ত ছিল। আমাদের সাথে এমন লোক যুক্ত আছেন যারা ক্রিকেটকে খুব ভালবাসেন।”

When MS Dhoni's ODI Captaincy Was Saved By BCCI Boss N Srinivasan

মহেন্দ্র সিংয়ের ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস এই বছর আগামী ১০ এপ্রিল মুম্বইয়ে দিল্লী ক্যাপিটালসের বিপক্ষে আইপিএলে তাদের প্রথম ম্যাচ খেলবে। একই সময়ে, দলটির শেষ ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে ২৩ মে কলকাতায় খেলতে হবে। গত বছর চেন্নাই সুপার কিংস দলের পারফর্মেন্স বিশেষ কিছু ছিল না এবং ধোনির অধিনায়কত্বে দলটি আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো প্লে অফে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *