নিজের আগে কেন ললিত যাদবকে পাঠালেন? মাস্টারস্ট্রোকের রহস্য ফাস করলেন ঋষভ পন্থ 1

মঙ্গলবার, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম ম্যাচে দিল্লি ক্যাপিটালস মুম্বই ইন্ডিয়ান্সকে ছয় উইকেটে হারিয়েছে। এটি দিয়েই দিল্লি পয়েন্ট টেবিলের দ্বিতীয় নম্বরে পৌঁছেছে। ঋষভ পন্থ ললিত যাদবকে চার নম্বরে ব্যাট করতে পাঠানোর সিদ্ধান্ত নিয়ে অনেকে প্রতিবাদ করেছিলেন। তবে তিনি ললিত যাদবের প্রশংসা করে বলেছেন যে তিনি অলৌকিক কাজ করতে পারেন।

নিজের আগে কেন ললিত যাদবকে পাঠালেন? মাস্টারস্ট্রোকের রহস্য ফাস করলেন ঋষভ পন্থ 2

পোলার্ড স্টিভ স্মিথকে বরখাস্ত করার পরে, সকলেই প্রত্যাশা করেছিলেন যে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ ব্যাট করতে আসবেন। তবে পন্থ ললিত যাদবকে পাঠিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। ললিত যাদব ২৫ বলে ২২ রান করেও আউট হননি। ললিত যাদব মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে তাঁর বোলিংয়েও মুগ্ধ করেছিলেন। চার ওভারে ১৭ রানে একটি উইকেট নিয়েছিলেন তিনি। ম্যাচটি শেষ হওয়ার পরে পন্থ বলেছেন যে ললিত যাদব ভারতের প্রতিভাবান এক ক্রিকেটার। তিনি বলেছিলেন যে, “আমরা তাকে প্রস্তুত করতে চাই। তিনি এই জাতীয় পরিস্থিতিতে আমাদের জন্য অলৌকিক কাজ করতে পারেন।“

নিজের আগে কেন ললিত যাদবকে পাঠালেন? মাস্টারস্ট্রোকের রহস্য ফাস করলেন ঋষভ পন্থ 3

মঙ্গলবার খেলা ম্যাচে টস জিতে মুম্বই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রান করে। মুম্বইয়ের হয়ে অধিনায়ক রোহিত শর্মা সর্বোচ্চ ৪৪ রানের ইনিংস খেলেন। দিল্লির হয়ে, স্পিনার অমিত মিশ্র দুর্দান্ত বোলিং করেছিলেন, ২৪ রানে চার উইকেট নিয়েছিলেন। অমিত মিশ্র ছাড়াও আবেশ খান দুটি এবং ললিত যাদব একটি উইকেট নিয়েছিলেন। দিল্লি দল পাঁচ বল বাকি থাকতে চার উইকেট হারিয়ে ১৩৮ রানের লক্ষ্য অর্জন করে। ওপেনার শিখর ধাওয়ান দিল্লির হয়ে ৪৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। তিনি ছাড়াও স্টিভ স্মিথ ৩৩ রানের অবদান রেখেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *