অর্ধশতরান করার পর এমন অভিনব সেলিব্রেশন কেন করলেন? বিশেষ বার্তা দিলেন নীতীশ রানা 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) একটি জয় নিয়ে যাত্রা শুরু করেছিল। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কেকেআর ১০ রানে জিতেছিল। নীতীশ রানা কেকেআরের জয়ের নায়ক এবং তাকে ম্যান অফ দ্য ম্যাচও নির্বাচিত করা হয়েছিল। নীতীশ ৫৬ বলে ৮০ রান করে অর্ধশতরান করার সাথে সাথে এটি একটি বিশেষ উপায়ে উদযাপন করেছিলেন। নীতীশ অর্ধশতরান করেন এবং ডান হাতের আঙ্গুলগুলি দেখিয়ে একটি অঙ্গভঙ্গি করলেন। আসলে তারকা ফুটবলার মেসুট ওজিলও তাঁর গোলগুলি একইভাবে উদযাপন করেন। আঙ্গুল দিয়ে তিনি ‘এম’ তৈরি করেন এবং নীতীশ একটি বিশেষ কারণে এই ‘এম’ তৈরি করেছিলেন।

অর্ধশতরান করার পর এমন অভিনব সেলিব্রেশন কেন করলেন? বিশেষ বার্তা দিলেন নীতীশ রানা 2

ম্যাচের পরে এই উদযাপনের গোপনীয়তা শেয়ার করলেন নীতীশ। তিনি জানিয়েছেন যে এই উদযাপনটি তার বন্ধুদের জন্য ছিল। নীতীশ জানিয়েছিলেন যে তাঁর বন্ধু ‘ব্রাউন মুন্ডে’ প্রচুর গান গায়। তিনি বলেছিলেন যে আমি আমার বন্ধুদের বলেছিলাম যে আমি যখন এটি করি, তখন ভাবেন যে আমরা সবাই ব্রাউন মুন্ডে। ম্যাচের কথা বললে, কেকেআর চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা এই ম্যাচে প্রথমে ব্যাট করে ছয় উইকেটে ১৮৭ রান করে। নীতীশ ছাড়াও, রাহুল ত্রিপাঠি দুর্দান্ত ব্যাটিং করেছিলেন এবং ২৯ বলে ৫৩ রান করেছিলেন এবং দীনেশ কার্তিক ৯ বলে অপরাজিত ২২ রান করেছিলেন।

অর্ধশতরান করার পর এমন অভিনব সেলিব্রেশন কেন করলেন? বিশেষ বার্তা দিলেন নীতীশ রানা 3

জবাবে সানরাইজার্স হায়দরাবাদ দল ২০ ওভারে পাঁচ উইকেটে ১৭৭ রান তুলতে পারে। মনীশ পান্ডে শেষ বলে ছক্কা মারলেও দল জিততে পারেননি। মনীশ পান্ডে ৪৪ বলে ৬১ রান করে নট আউট হন। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে পৌঁছেছে কেকেআর। দিল্লি ক্যাপিটালস পয়েন্ট টেবিল শীর্ষে।

Leave a comment

Your email address will not be published.