উদারতা দেখালেন কেন উইলিয়ামসন, মুম্বাই ক্রিকেটকে দিলেন এই বিশেষ উপহার 1

নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন আজাজ প্যাটেলের ইঙ্গিত অনুসরণ করেছিলেন, কারণ তারকা ব্যাটার তার আসন্ন যাদুঘরের জন্য মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনকে (এমসিএ) উদারভাবে তার জার্সি দান করেছিলেন। এর আগে, নিউজিল্যান্ডের বাঁ-হাতি আজাজ প্যাটেল সেই বলটি দান করেছিলেন যা দিয়ে তিনি ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে এক ইনিংসে ১০ উইকেট নিয়ে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ইতিহাস তৈরি করেছিলেন। মুম্বাই-তে জন্ম নেওয়া প্যাটেল তার ম্যাচের টি-শার্টটিও মিউজিয়ামের জন্য এমসিএকে দান করেছিলেন।

Kane Williamson and Ajaz Patel | BCCI

বলা হচ্ছে যে এমসিএ নিউজিল্যান্ডের মিডিয়া ম্যানেজার উইলি নিকোলসকে কিউই দলকে জিজ্ঞাসা করতে অনুরোধ করেছিল যে তারা মুম্বাইয়ের পরিকল্পিত জাদুঘরের জন্য কিছু স্মারক দান করতে পারে কিনা এবং উইলিয়ামসন তার সুন্দর অঙ্গভঙ্গি দিয়ে আরও ভারতীয় হৃদয় জয় করার সুযোগটি মিস করেননি।

Pick a number, any number: it's not that simple for Black Caps test shirts  | Stuff.co.nz

অনুরোধ করার পরে, উইলিয়ামসন ভারতের বিরুদ্ধে সম্প্রতি সমাপ্ত টেস্ট সিরিজে যে জার্সিটি পরেছিলেন তা এমসিএ-এর পরিকল্পিত জাদুঘরে একটি সুন্দর অঙ্গভঙ্গিতে দান করেছেন এবং এমসিএ এই অঙ্গভঙ্গির জন্য কৃতজ্ঞ ছিল। উল্লেখ্য, মুম্বাইয়ে ইনজুরির কারণে দ্বিতীয় টেস্ট খেলতে পারেননি উইলিয়ামসন।

Leave a comment

Your email address will not be published.