কি কারণে কিপিং করতে গিয়ে জার্সিতে টেপ লাগিয়ে নামেন ঋষভ পন্থ? এই অপরাধ ঢাকতে এমন কাজ 1

ভারতীয় উইকেটরক্ষক ঋষভ পন্থ, রাঁচিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিকের সময় জার্সি পরা, তার বুকের ডান দিকে টেপ করা হয়েছিল। এর কারণ ছিল পন্থ সেই জার্সি পরে মাঠে এসেছিলেন, যা তিনি সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পরেছিলেন। ওই জার্সিটিতে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো ছিল, যার কারণে তাকে টেপ দেওয়া জার্সি নিয়ে খেলতে নামতে হয়েছিল।

দ্বিপাক্ষিক সিরিজ চলাকালীন খেলোয়াড়দের আইসিসির লোগো সম্বলিত জার্সি পরতে দেওয়া হয় না। পন্থ ছাড়াও বাকি খেলোয়াড়রা সঠিক জার্সি পরে এসেছিলেন, যাতে ভারতীয় দলের স্পনসর বাইজুসের লোগো ছিল। সেমি ফাইনালের আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। সুপার ১২ রাউন্ডের পাঁচটি ম্যাচের মধ্যে তিনটিতে জিতেছিল তারা।

কেএল রাহুল (৬৫) শুক্রবার এখানে জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে খেলা দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে পরাজিত করেছে। এই জয়ে ভারত সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল। প্রথমে ব্যাট করে কিউই দল ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ১৫৩ রান করে। জবাবে ভারতীয় দল রান তাড়া করতে নেমে ১৭.২ ওভারে ১৫৫ রান করে লক্ষ্য পূরণ করে।

Leave a comment

Your email address will not be published.