IPL 2022: কেন মাঠে নামার আগে ব্যাট খেতে শুরু করলেন ধোনি? রহস্য ফাঁস করলেন অমিত মিশ্র 1

চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৫৫তম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে ব্যাট করতে যাওয়ার আগে তার ব্যাট চিবোচ্ছেন। এরপরই এ নিয়ে লোকজন প্রশ্ন করতে শুরু করে। এমএস ধোনি এই প্রথম ক্যামেরায় ধরা পড়লেন না। এর আগেও ২০১৯ বিশ্বকাপে ম্যানচেস্টারে ব্যাট করার আগে তাকে ব্যাট খেতে দেখা গেছে। এমনকী সেই সময়েও মানুষ সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত প্রশ্ন করেছিল এবং ট্রোলডও হয়েছিল।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ব্যাট করতে যাওয়ার আগে তার ব্যাট চিবোচ্ছেন ধোনি

মানুষের প্রশ্নের জবাবে টুইট করেছেন প্রাক্তন ভারতীয় স্পিনার অমিত মিশ্র (Amit Mishra)। মিশ্র তার টুইটে লিখেছেন, “আপনি যদি ভাবছেন কেন ধোনি প্রায়শই তার ব্যাট খায়। তিনি ব্যাটের টেপ সরানোর জন্য এটি করেন, কারণ তিনি তার ব্যাট পরিষ্কার রাখতে পছন্দ করেন। আপনি এমএস এর ব্যাট থেকে একটি টেপ বা থ্রেড বের হতে দেখবেন না।”

আপাতত চেন্নাই সুপার কিংসের প্লে অফে পৌঁছানোর সুযোগ রয়েছে

IPL 2022: কেন মাঠে নামার আগে ব্যাট খেতে শুরু করলেন ধোনি? রহস্য ফাঁস করলেন অমিত মিশ্র 2

মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ম্যাচটি ৯১ রানে জিতেছে। এই ম্যাচে ডেভন কনওয়ে ৮৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে দুর্দান্ত শুরু করেন। ঋতুরাজ গায়কওয়াড় (৪১) এবং শিবম দুবে (৩২) পাশাপাশি অধিনায়ক এমএস ধোনি মাত্র ৮ বলে ২১* রানের একটি ছোট ইনিংস খেলে তাদের দলকে ২০৮ রানে নিয়ে যান। এই জয়ে চেন্নাই সুপার কিংস ১১ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৮ম স্থানে উঠে এসেছে। আপাতত চেন্নাই সুপার কিংসের প্লে অফে পৌঁছানোর সুযোগ রয়েছে। তবে সেটা নির্ভর করবে অন্য দলের পারফরম্যান্সের ওপর। এক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যদি একটি ম্যাচ জিতলে, সিএসকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্ট থেকে বেরিয়ে যাবে।

Read More: IPL 2022: ম্যাচের আগে নিজের ব্যাট কেনো চেবান এমএস ধোনি? কারণ জেনে আপনিও হবেন অবাক

Leave a comment

Your email address will not be published.