এত সুপারস্টার থাকতে কেন লখনউ বেছে নিল মার্কাস স্টোইনিসকে? এই কারণ তুলে ধরলেন গৌতম গম্ভীর 1

১০টি দল IPL 2022 এ খেলবে কারণ লিগে দুটি নতুন দল লখনউ (Lucknow) এবং আহমেদাবাদ (Ahmedabad) যুক্ত হয়েছে। IPL 2022-এর মেগা নিলাম ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে। লখনউ ফ্র্যাঞ্চাইজি প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) পরামর্শদাতা হিসাবে নিয়োগ করেছে। এর সাথে লখনউও খসড়ায় তিনজন খেলোয়াড়কে বেছে নিয়েছে। কেএল রাহুল (KL Rahul) লখনউ ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হবেন এবং অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টোইনিস (Marcus Stoinis) এবং উঠতি লেগ-স্পিনার রবি বিষ্ণোইকেও (Ravi Bishnoi) নির্বাচিত করা হয়েছে।

IPL 2022-এর মেগা নিলাম ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে

लखनऊ फ्रेंचाइजी ने मार्कस स्‍टोइनिस को 9.2 करोड़ रुपए में खरीदा

এদিকে গৌতম গম্ভীর প্রকাশ করেছেন কেন লখনউ মার্কাস স্টোইনিসকে বেছে নিয়েছেন। গম্ভীর বিশ্বাস করেন যে স্টোইনিস নিখুঁততার সাথে ফিনিশারের ভূমিকা পালন করতে পারেন। গৌতম গম্ভীর বলেন, “বেন স্টোকসের পর কোন খেলোয়াড় আইপিএলের এই মরসুম থেকে দূরে থাকতে চাইবেন। মার্কাস স্টোইনিস সম্পূর্ণ প্যাকেজ। সে ব্যাট করতে পারে, বোলিং করতে পারে এবং সেরা ফিল্ডারদের একজন। আমি মনে করি তাকে যোগ করে দল ভালো করেছে। আমরা তাকে ২০২১ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে পারফর্ম করতে দেখেছি। তিনি একাই ম্যাচ জেতার ক্ষমতা রাখেন।”

কেএল রাহুল লখনউ ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হবেন

Marcus Stoinis Can Win Matches Single-Handedly – Gautam Gambhir On  Lucknow's Draft Pick Ahead Of The IPL 2022 Auction

দুইবার আইপিএল জয়ী দল কেকেআর-এর অধিনায়ক গম্ভীরও বলেছেন যে ফ্র্যাঞ্চাইজি ইতিমধ্যেই স্টোকসের প্রাপ্যতা জানা না থাকায় ম্যাচ শেষ করার দৃষ্টিকোণ থেকে স্টোইনিসকে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। গম্ভীর দেখিয়েছেন যে স্টোইনিসের ম্যাচ শেষ করার ক্ষমতা আছে।

Leave a comment

Your email address will not be published.