শন টেটের কাছে প্রশ্ন করা হল কে বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলার? এই ভারতীয় খেলোয়াড়ের নিলেন নাম

বর্তমান সময়ে বিশ্বের বেশ কিছু এমন বোলার রয়েছেন যারা দুর্দান্ত বোলিং করছেন আর বিশ্ব ক্রিকেটে নিজের জয়পতাকা তুলে ধরেছেন। বর্তমানে সমস্ত দেশের কাছেই এক সে বড়কর এক বোলার রয়েছেন। এর মধ্যে অস্ট্রেলিয়ার প্রাক্তণ জোরে বোলার শন টেটের কাছে একটি প্রশ্ন করা হয় যে বর্তমান সময়ে কোন বোলার বিশ্বের সবচেয়ে ভালো বোলার?

শন টেট বুমরাহ আর রশিদ খানের নাম নেন
শন টেটের কাছে প্রশ্ন করা হল কে বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলার? এই ভারতীয় খেলোয়াড়ের নিলেন নাম 1
আপনাদের জানিয়ে দিই যে যখন সোশ্যাল মিডিয়ায় শন টেটের কাছে প্রশ্ন করা হয় যে কে বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলার তো তিনি এই প্রশ্নের জবাবে দুটি নাম নেন। শন টেস্ট ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ আর আফগানিস্থানের তারকা স্পিনার রশিদ খানকে বর্তমান সময়ের সর্বশ্রেষ্ঠ বোলার বলেছেন। জানিয়ে দিই যে শন টেস্ট অস্ট্রেলিয়া দলের হয়ে ৩৫টি ওয়ানডে ম্যাচে ৬২টি উইকেট এবং ২১টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে মোট ২৮টি উইকেট হাসিল করেছেন।
শন টেটের কাছে প্রশ্ন করা হল কে বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলার? এই ভারতীয় খেলোয়াড়ের নিলেন নাম 2
ওয়ানডে র্যাটঙ্কিংয়ে বুমরাহ এক নম্বর তো টি-২০তে রশিদ এক নম্বর
শন টেটের কাছে প্রশ্ন করা হল কে বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলার? এই ভারতীয় খেলোয়াড়ের নিলেন নাম 3
বর্তমান সময়ে জসপ্রীত বুমরাহ আর রশিদ খান বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলারদের মধ্যে রয়েছেন। ভারতীয় দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহ যেখানে ওয়ানডে র্যা ঙ্কিংয়ের একনম্বর জোরে বোলার তো অন্যদিকে আফগানিস্থানের তারকা স্পিনার রশিদ খান ওয়ানডে র্যা ঙ্কিংয়ের ২ নম্বর বোলার। যদিও আইসিসি টি-২০ র্যা ঙ্কিংয়ে রশিদ খান এক নম্বর বোলার।

২০১৮য় দুজনেরই থেকেছে দুর্দান্ত প্রদর্শন
শন টেটের কাছে প্রশ্ন করা হল কে বর্তমান সময়ে বিশ্বের সর্বশ্রেষ্ঠ বোলার? এই ভারতীয় খেলোয়াড়ের নিলেন নাম 4
জসপ্রীত বুমরাহ ২০৮য় মোট ১৩টি ওয়ানডে ম্যাচ খেলেছিলেন যেখানে তিনি ১৬.৬৩র দুর্দান্ত গড়ে এবং ৩.৬২র ইকোনমি রেটে মোট ২৩ উইকেট নিয়েছিলেন। অন্যদিকে যদি রশিদ খানের কথা বলা হয় তো তিনি মোট ২০টি ওয়ানডে ম্যাচ ২০১৮য় খেলেছিলেন। যেখানে তিনি ১৪.৪৫ গড়ে এবং ৩.৮৯ এর ইকোনমি রেটে ৪৮টি উইকেট নিয়েছিলেন। দুজনেরই বোলিংয়ের সামনে বিশ্বের বড়ো বড়ো ব্যাটসম্যান আত্মসমপর্ণ করতে বাধ্য হয়ে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *