কেকেআরে পছন্দের সতীর্থ কে? সকলকে অবাক করে দিয়ে এই ক্রিকেটারের নাম বললেন দীনেশ কার্তিক 1

দলের ভিতরেই তাঁর প্রিয় সঙ্গীর নাম প্রকাশ করেছেন কলকাতা নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক দীনেশ কার্তিক। কার্তিক ইয়ন মরগানকে তার প্রিয় ব্যাটিং পার্টনার হিসাবে বর্ণনা করে বলেছেন, মরগান মাঝ মাঠে ক্রিকেট নিয়ে কথা বলেন না বলেই তিনি তাঁর পার্টনারকে অনেক উপভোগ করেন। দীনেশ বলেছিলেন যে আইপিএল ২০২১ সালে সাকিব আল হাসান দলের কাছ থেকে সেরা কিনে তাঁর আগমন দলকে শক্তিশালী করবে। কেকেআর আগামী ১১ এপ্রিল তাদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের সাথে লড়াই করবে।

আসলে, কেকেআর ব্যাটসম্যানের টুইটারে ভক্তদের জন্য একটি প্রশ্নোত্তর সেশন ছিল, যেখানে তিনি এই মরশুমে তাঁর ব্যাটিং অবস্থান সম্পর্কেও কথা বলেছেন। একজন ভক্ত কার্তিককে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি এই মরসুমে ব্যাট করতে আসবেন নাকি তার ব্যাটিংয়ের অর্ডার আগের মরসুমের দিকে থাকবে কিনা। এতে উইকেটকিপার ব্যাটসম্যান বলেছিলেন, “হ্যাঁ, আমি ম্যাককালাম এবং মরগানকে জানি, ব্যাটিং অর্ডার নমনীয় হবে এবং আমি যে পরিস্থিতিতে ব্যাটিং করব তার উপর নির্ভর করবে।”

দীনেশ কার্তিক তার ব্যাটিংয়ের কথা উল্লেখ করে ২০২০ সালের আইপিএলে হঠাৎ করে অধিনায়কত্ব ত্যাগ করেন, এর পরে ইয়ন মরগানকে দলের নতুন অধিনায়ক নির্বাচিত করা হয়। তবে কেকেআরের দল গত মরসুমে আইপিএল প্লে অফে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছিল। এই নিলামে দলটিতে সাকিব আল হাসান, হরভজন সিং, করুণ নায়ার, বেন কাটিংয়ের মতো খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছে। কলকাতা নাইট রাইডার্স দুবার আইপিএল ট্রফি দখল করেছে এবং এবার দলকে এক দুর্দান্ত প্রতিযোগী হিসাবে দেখা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *