আইপিএলে সবচেয়ে বিপজ্জনক ওপেনিং জুটি কোন দলের? দেখুন আকাশ চোপড়ার উত্তর 1

আইপিএলের ১৪ তম আসর শুরু হতে বাকি মাত্র ১৪ দিন। আগামী ৯ এপ্রিল টুর্নামেন্ট শুরুর আগেই ক্রিকেট বিশেষজ্ঞ খেলোয়াড়দের নিয়ে ভবিষ্যদ্বাণী করা শুরু করে দিয়েছে। এমন পরিস্থিতিতে অনেক প্রাক্তন খেলোয়াড় এবারও শেষবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের উপর বাজি রাখছেন। ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া যিনি প্রায়শই ক্রিকেট সংক্রান্ত বিষয়ে নিজের মতামত শেয়ার করেন এবং বর্তমানে তিনি ধারাভাষ্যকারের ভূমিকা পালন করছেন, তিনি পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দলটির বিশ্লেষণ করেছেন এবং বলেছেন যে, এই দলের ওপেনিং জুটি অন্যান্য আইপিএল দলের তুলনায় সবচেয়ে বিপজ্জনক।

Rohit and de Kock to open for Mumbai Indians : MI Coach

তাঁর ইউটিউব চ্যানেলে এক সমর্থকের প্রশ্নের জবাবে তিনি বলেছেন, “এবার আমি মুম্বই ইন্ডিয়ান্সের সাথে যেতে চাই, কারণ ওপেনার হিসাবে তাদের কুইন্টন ডি কক এবং রোহিত শর্মার মতো ব্যাটসম্যান রয়েছে। এমনকি ডি ককের বদলে ইশান কিষানের জায়গা হলেও এটি তখনও খুব বিপজ্জনক জুটি হয়ে থাকবে। গত কয়েক বছর ধরে ডি কক এবং অধিনায়ক রোহিত শর্মার জুটি মুম্বই ইন্ডিয়ান্সের জন্য সফল জুটি হয়ে উঠেছে। এছাড়াও রিজার্ভ ওপেনার হিসাবে ক্রিস লিনের মতো একজন ব্যাটসম্যান রয়েছেন।”

IPL 2020: Rohit Sharma explains why Mumbai Indians didn't send Ishan Kishan  out to bat

তিনি আরও যোগ করেছেন, “পাশাপাশি গত বছর আইপিএলে দুর্দান্ত পারফর্ম করেছেন ইশান কিষান। মুম্বই যদি টপ অর্ডারে ইশান কিষানকে খেলিয়ে দেয়, তবে তাদের দলে সবচেয়ে বিপজ্জনক ওপেনিং কম্বিনেশন থাকবে।” গত আইপিএল মরসুমে অধিনায়ক রোহিত শর্মা চোটের কারণে অনেক ম্যাচ খেলতে পারেননি। তার জায়গায় টিম ম্যানেজমেন্ট ইশান কিষানকে একটি সুযোগ দিয়েছিল। তিনিও এই সুযোগ হাতছাড়া করতে দেননি এবং দুর্দান্ত পারফরম্যান্স করে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করলেন। গত বছর ইশান দলের হয়ে অনেক দুর্দান্ত ইনিংস খেলেন। বিশেষ বিষয় হল তিনি দলের হয়ে সর্বোচ্চ রান করেছিলেন। ১৪ ম্যাচে তিনি ৫১৬ রান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.