যেখানেই থাকি না কেন, কেকেআরের হয়ে খেলাই পছন্দ করব - রিটেইন হওয়ার পর ধন্যবাদ বার্তা সুনীল নারাইনের 1

এখনও কয়েক মাস বাকি থাকা সত্ত্বেও আইপিএল ২০২২ বর্তমানে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট বিষয়। সমস্ত আইপিএল ফ্র্যাঞ্চাইজি মেগা নিলামের আগে ধরে রাখা খেলোয়াড়দের তালিকা বিসিসিআইকে দিয়েছে। আইপিএলের বেশিরভাগ দলের জন্য এটি একটি কঠিন আহ্বান ছিল কারণ তাদের সত্যিই একটি শক্তিশালী স্কোয়াড এবং তাদের নিজ নিজ খেলোয়াড়দের সাথে সংযোগ ছিল। KKR, MI, DC, RCB এবং CSK-এর মতো দলগুলির একটি সত্যিই শক্তিশালী ক্যালিবার ছিল যা তাদের নতুন নীতির কারণে ছেড়ে দিতে হয়েছিল। যে খেলোয়াড়দের ধরে রাখার সময় ধরে রাখা হয়েছিল তারা তাদের নিজ নিজ দলের প্রতি তাদের কৃতজ্ঞতা চিত্রিত করেছে।

KKR spinner Sunil Narine creates new IPL record with 4-wicket haul against  RCB in Eliminator, Sports News | wionews.com

ওয়েস্ট ইন্ডিজের স্পিনার সুনীল নারাইন আসন্ন মরসুমের মেগা নিলামের আগে তাকে ধরে রাখার জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
কেকেআর আসন্ন আইপিএলের জন্য সুনীল নারাইন, আন্দ্রে রাসেল, বরুণ চক্রবর্তী এবং ভেঙ্কটেশ আইয়ারকে ধরে রেখেছে।

কেকেআরের একটি অফিসিয়াল রিলিজ অনুসারে সুনীল নারাইন বলেছেন, “আমি খুবই উত্তেজিত, এই মুহূর্তে আমি আইপিএল ক্রিকেটে একমাত্র জায়গা হতে চাই। বিশ্বের কোথাও যদি কেকেআর-এর কোনো দল থাকে, আমি তাদের হয়ে খেলতে পছন্দ করব, তা কেকেআর বা টিকেআর বা অন্য কোনো ফ্র্যাঞ্চাইজি হোক না কেন। কেকেআরের হয়ে ১০টি ভাল বছর কেটেছে এবং কেকেআর একটি বিশ্বস্ত ফ্র্যাঞ্চাইজি ও আমি পরের বছর আবার ইডেন গার্ডেনে খেলার জন্য উন্মুখ।”

Leave a comment

Your email address will not be published.