Asia Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে কত নম্বরে ব্যাটিং করবে কেএল রাহুল ? এই কিংবদন্তী করলেন ভবিষ্যৎ বাণী !! 1

এশিয়া কাপে (Asia Cup 2022) ভারত-পাকিস্তানের বিপক্ষে ম্যাচের দিকে বিশ্ববাসীর চোখ। ভারত-পাকিস্তানের ম্যাচটি হবে ২৮ আগস্ট। কিন্তু এর আগেও কেএল রাহুলের ব্যাটিং অর্ডার নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করেছেন নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার স্টাইরিস।

 বড় ভবিষ্যদ্বাণী করলেন এই কিংবদন্তী

Asia Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে কত নম্বরে ব্যাটিং করবে কেএল রাহুল ? এই কিংবদন্তী করলেন ভবিষ্যৎ বাণী !! 2

একটি শো’তে বক্তব্য রাখতে গিয়ে নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার স্কট স্টাইরিস বলেন, “প্রথমত, কেএল রাহুলকে নিয়ে কোনো চিন্তা থাকবে না। তিনি শীঘ্রই আউট হয়ে প্যাভিলিয়নে ফিরলে আমি চিন্তিত হব। আমি মনে করি তার সময় নেওয়া উচিত এবং খেলা উচিত কারণ সে নেটে প্রচুর ঘাম ঝরিয়েছে।”

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের জন্য প্রস্তুত রাহুল

Asia Cup 2022: পাকিস্তানের বিরুদ্ধে কত নম্বরে ব্যাটিং করবে কেএল রাহুল ? এই কিংবদন্তী করলেন ভবিষ্যৎ বাণী !! 3

এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচের জন্য রাহুলের প্রস্তুতি সম্পর্কে তার দৃষ্টিভঙ্গি সম্পর্কে জানতে চাইলে স্টাইরিস বলেন, “আমি আশা করি সে পাকিস্তানের বিরুদ্ধে প্রস্তুত হবে। আমি মনে করি সে আরও ভালো করবে। কারণ শাহীন আফ্রিদি নেই, আমরা জানি সে ইনজুরির কারণে বাদ পড়েছেন, সে যেভাবে স্টাম্প টু স্টাম্প বোলিং করে। একইভাবে আপনি কেএল রাহুলকে এলবিডব্লিউ আউট করে বোল্ড করেছেন।”

জিম্বাবুয়ে ছিল ফ্লপ

KL Rahul

জিম্বাবুয়ে সফরে কেএল রাহুল খারাপভাবে ফ্লপ। রাহুল প্রথম ম্যাচে ব্যাট করার সুযোগ না পেলেও পরের দুই ম্যাচে ব্যাট করার সুযোগ পান এবং ওপেনার হিসেবে ১ ও ৩০ রান করেন। রাহুল আইপিএল ২০২২ (IPL  2022) এর পরেই জিম্বাবুয়ের বিরুদ্ধে টিম ইন্ডিয়াতে প্রত্যাবর্তন করেছিলেন। রাহুল ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজ সফর ও ইংল্যান্ডের বিপক্ষে সফর থেকে বাদ পড়েছিলেন।

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (ডব্লিউকে), দিনেশ কার্তিক (ডব্লিউকে), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণোই, ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, আভেশ খান

রিজার্ভ খেলোয়াড়: শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল এবং দীপক চাহার

Leave a comment

Your email address will not be published.