কবে থেকে শুরু হবে আইপিএল ২০২১? বড় আপডেট দিলেন বিসিসিআই ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা 1

বেশ কয়েকজন খেলোয়াড়ের করোনার রিপোর্ট ইতিবাচক আসার পরে বিসিসিআই আইপিএল ২০২১ স্থগিত করেছে। এর পরে, প্রশ্ন উঠছিল যে বর্তমান পরিস্থিতিতে আইপিএল ১৪ বাতিল হতে পারে কিনা। ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা এ সম্পর্কে পরিস্থিতি পরিষ্কার করেছেন। তিনি জানিয়েছিলেন যে আইপিএল ১৪ বাতিল হয়নি। আইপিএল ১৪ এর এই মরসুম গত ৯ এপ্রিল শুরু হয়েছে, এখন পর্যন্ত ২৯টি ম্যাচ খেলা হয়েছে। টুর্নামেন্টে ৩১টি ম্যাচ বাকি রয়েছে।

IPL 2021: What happens next after KKR players test positive for Covid-19 -  Sports News

স্টার স্পোর্টসের সাথে আলাপকালে রাজীব শুক্লা বলেছিলেন যে, “একটি বিষয় আমি স্পষ্ট করে বলতে চাই তা হচ্ছে আইপিএল বাতিল হয়নি। এড়ানো হয়েছে। আইপিএল ১৪ এর বাকি ম্যাচগুলি থাকবে। কোভিডের অবস্থার উন্নতি হলে উপযুক্ত সময়ে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।” তিনি আরও বলেছিলেন যে স্থগিতের প্রস্তাবটি প্রতিবেদনটি কেবল পাঁচ দিন বা এক সপ্তাহের জন্য, এটি সত্য নয়। পাঁচ দিন বা এক সপ্তাহ পরে টুর্নামেন্টটি আবার শুরু হবে বলে জল্পনা করা হচ্ছে, এটি সম্ভব নয়।

IPL 2021 - Charter flight home for Australians - 'No suggestion at the  moment' says Cricket Australia chief Nick Hockley

কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস, সানরাইজার্স হায়দরাবাদ এবং চেন্নাই সুপার কিংসের দলগুলিতে কোভিড  ১৯ সংক্রমণের বেশ কয়েকটি মামলা হওয়ার পরে মঙ্গলবার আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল। সোমবার কেকেআর এর দুজন খেলোয়াড় বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ারের করোনা প্রতিবেদন ইতিবাচক এসেছে। এর পরে আরসিবি এবং কেকেআরের মধ্যকার ম্যাচটি পিছিয়ে দিতে হয়েছিল। এর পরে, চেন্নাই সুপার কিংসের শিবির থেকে তিনটি কোভিড ১৯ ঘটনা প্রকাশিত হয়েছিল। এই পর্বে, দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদ এর অমিত মিশ্র এবং ঋদ্ধিমান সাহার কোভিড রিপোর্টটি ইতিবাচক প্রকাশ পেয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *