লোকেশ রাহুল খোলসা করলেন রহস্যের, খারাপ ফর্ম চলাকালীন মেলবোর্নে মাঝরাতে রুমে এসে অনুষ্কা বলেছিলেন এই কথা

ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান লোকেশ রাহুল এই সময় নিজের দেওয়া ইন্টারভিউর কারণে চর্চায় রয়েছেন। সম্প্রতিই তিনি হার্দিক পাণ্ডিয়াকে ‘লেডিজ ম্যান’ বলেছিলেন। আবার তিনি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে নিয়ে এক বড় রহস্যের খোলসা করলেন। ওই ইন্টারভিউ চলাকালীন তিনি জানালেন কিভাবে এই দু’জন ২০১৪য় অস্ট্রেলিয়া সফরে তাকে সাহায্য করছিলেন।

আমি ওদের সঙ্গে ডিনারে গিয়েছিলাম
লোকেশ রাহুল খোলসা করলেন রহস্যের, খারাপ ফর্ম চলাকালীন মেলবোর্নে মাঝরাতে রুমে এসে অনুষ্কা বলেছিলেন এই কথা 1
অনুষ্কা এবং বিরাট কোহলিকে নিয়ে কথা বলতে গিয়ে তিনি জানান, “ওই সময় আমরা সবাই মেলবোর্ণে ছিলাম। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আমাদের ম্যাচ ছিল। সেই সময় আমার প্রদর্শন বিশেষ তেমন কিছু ছিলনা।যে কারণে আমি যথেষ্টই দুঃখী ছিলাম। তখনই অনুষ্কা আমার রুমে আসেন আর আমাকে তার এবং বিরাটের সঙ্গে আমাকে খেতে যেতে বলেন। উনি জানতেন আমি দুঃখী ছিলাম। এই সময় ওই দুজন আমার সঙ্গে কথা বলেন, আর আমাকে বোঝানোর চেষ্টা করেন। তিনি আমাকে বলেন কিভাবে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসা যাবে। উনি আমার যথেষ্ট খেয়াল রেখেছেন আর আমাকে বলেন যে এই সময় আমি একলা নই”। আগে তিনি আরও বলেন, “ ওই দিন নিউ ইয়ারের রাত ছিল। আর দুজনে পুরো রাত আমার সঙ্গে কাটান। ওই দুজন আমার সঙ্গে থাকায় আমার উপর যথেষ্ট প্রভাব পড়ে”।

ইংল্যান্ড সফরের জন্য ওয়ানডে দলে নির্বাচিত হয়েছেন রাহুল
লোকেশ রাহুল খোলসা করলেন রহস্যের, খারাপ ফর্ম চলাকালীন মেলবোর্নে মাঝরাতে রুমে এসে অনুষ্কা বলেছিলেন এই কথা 2
আইপিএলে রাহুলের প্রদর্শন দুর্দান্ত ছিল। এবারের আইপিএলে তিনি ৬৫৯ রান করেছেন। এবং সেই সঙ্গে তিনি ৬টি হাফ সেঞ্চুরিও করেছেন। সেই সঙ্গে আফগানিস্থানের বিরুদ্ধে টেস্টেও তিনি যথেষ্ট ভাল প্রদর্শনও করেছেন। আফগানিস্থানের বিরুদ্ধে তিনি টেস্টে হাফসেঞ্চুরি করেন। ফলে রাহুলের ফ্যানেরা ইংল্যান্ড সফরেও তার কাছ থেকে একই রকম প্রদর্শন আশা করবেন। সেই সঙ্গে স্বয়ং রাহুলও তার এই স্বপ্নের ব্যাটিং ফর্মকে ধরে রাখতে চাইবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *