ভিভিএস লক্ষ্মণ করলেন সৌরভ গাঙ্গুলীকে নিয়ে চমকে দেওয়ার মত খোলসা, জেনে নিন

ভারতীয় ক্রিকেটকে এখন সামলানোর জন্য প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং তারকা ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের সভাপতি হয়েছেন। দাদা এখন উন্নতির জন্য পদক্ষেপ নেওয়াও শুরু করে দিয়েছেন। গাঙ্গুলীর সিম্পলিসিটির ব্যাপারে বেশ কিছু ঘটনা রয়েছে কিন্তু এখন অন্য একটি ঘটনা তার সতীর্থ খেলোয়াড় ভিভিএস লক্ষ্মণ শেয়ার করেছেন।

সৌরভ গাঙ্গুলীর সিম্পলিসিটির ব্যাপারে বললেন লক্ষ্মণ

ভিভিএস লক্ষ্মণ করলেন সৌরভ গাঙ্গুলীকে নিয়ে চমকে দেওয়ার মত খোলসা, জেনে নিন 1

প্রাক্তন ভারতীয় অধিনায়ক আর বিসিসিআইয়ের বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলীর সিম্পলিসিটির ব্যাপারে বেশ কিছু গল্প জনপ্রিয়। এখন আরো একটি গল্প ভিভিএস লক্ষ্মণ একটি অনুষ্ঠানে বলতে গিয়ে জানিয়েছেন যে,

“আমি এখানে ব্যাটিং পরামর্শদাতা হিসেবে এসেছিলাম, আর সৌরভ সেই সময় সংযুক্ত সচিব হিসেবে ছিল। যখন আমি ওর ঘরে ঢুকি তো তার ছোট্ট ঘরটি আমাকে নাড়িয়ে দিয়েছিল। ও ভারতীয় ক্রিকেটের সবচেয়ে সফল অধিনায়ক। এই বিষয়টি আমাকে আশ্চর্য এবং প্রেরিত করেছে। ও ভুলে গিয়েছিল যে ো বিশ্ব ক্রিকেটের দিগগজ, ও কলকাতার রাজকুমার আর নীল চোখের ছেলে। ও সেই সময় শুধু মাত্র সংযুক্ত সচিবের ভূমিকা পূর্ণ করছিল”।

ভিভিএস লক্ষ্মণ করেছেন সৌরভ গাঙ্গুলীর প্রশংসা

ভিভিএস লক্ষ্মণ করলেন সৌরভ গাঙ্গুলীকে নিয়ে চমকে দেওয়ার মত খোলসা, জেনে নিন 2

রিস্টের জাদুকর হিসেবে পরিচিত ভিভিএস লক্ষ্মণ প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর প্রশংসা করে বলছেন,

“এটা একটা বড়ো সম্মান যে আমার সতীর্থ খেলোয়াড় বিসিসিআইয়ের সভাপতি। আজ্জু ভাই (আজহারউদ্দিন) আমার আদর্শ আর আমি উনি এইচসিএ (হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েসন) এর সভাপতি। লর্ডসে নিজের শুরুর পর ও কখনো পেছনে দেখেনি। সৌরভ বিশেষ ক্রিকেটার, কিন্তু আমার জন্য সৌরভ একজন অধিনায়ক হিসেবে ভীষণই স্পেশাল। যেভাবে ও ভারতীয় ক্রিকেট দলের ভাগ্যকে পুনর্জীবিত করেছে, সেটা সামলেছে, ভারতীয় ক্রিকেট তখন থেকে পেছনে ফিরে দেখেনি। একজন লীডার প্রেরণা হয়ে যান যখন তিনি উদাহরণের সঙ্গে এগিয়ে চলেন”।

দ্রুতই এনএসিএর সফর করবেন দাদা

ভিভিএস লক্ষ্মণ করলেন সৌরভ গাঙ্গুলীকে নিয়ে চমকে দেওয়ার মত খোলসা, জেনে নিন 3

প্রথমে ভারতীয় নির্বাচক কমিটি, অধিনায়ক আর সহঅধিনায়কের সঞগে বসে সৌরভ গাঙ্গুলী ভবিষ্যতে টি-২০ বিশ্বকাপের ব্যাপারে কথা বলেছেন। এখন তিনি এনএসিতে গিয়ে আগত তরুণ খেলোয়াড়দের জন্য বেশিকিছু সুবিধা আনার ব্যাপারে ভাবছেন। যার জন্য তিনি ৩০ অক্টোবর এনসিএতে রাহুল দ্রাবিড়ের সঙ্গে দেখা করবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *