লকডাউনের মাঝে কি করে হবে আইপিএল? উপায় বাতলে দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি 1

রবিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি, সৌরভ গাঙ্গুলি নিশ্চিত করেছেন যে আইপিএল ২০২১ এর সময়সূচিতে কোনও পরিবর্তন হবে না এবং শিডিউল অনুসারে সব কিছু হবে। আইপিএল ২০২১ আগামী ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে। মহারাষ্ট্র সরকার করোনার মহামারীটির ক্রমবর্ধমান প্রভাব হ্রাস করার জন্য আংশিকভাবে একটি লকডাউনের নির্দেশ দেওয়ার পরে তিনি এটি নিশ্চিত করেছেন। রাজ্যের মন্ত্রী নবাব মালিক বলেছেন, কোভিড ১৯ এর ক্রমবর্ধমান মামলার পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

No Lockdown in Maharashtra. Full Curfew Every Weekend From Friday Night to Monday Morning

সৌরভ গাঙ্গুলি এএনআইকে জানিয়েছিলেন যে সব কিছু সময়সূচি অনুসারে হবে। রবিবার বিকেলে মন্ত্রিসভার বৈঠকের পর মহারাষ্ট্র সরকার সপ্তাহান্তে লকডাউন ঘোষণা করে। উইকএন্ডে, মহারাষ্ট্রে শুক্রবার রাত ৮টা থেকে সকাল সাতটা পর্যন্ত একটি কঠোর লকডাউন থাকবে, রাতের কারফিউ ছাড়াও সোমবার থেকে শুক্রবার রাত ৮টা থেকে সকাল সাতটা পর্যন্ত প্রযোজ্য হবে। মুম্বই আইপিএলে ১০টি ম্যাচ আয়োজন করতে চলেছে। এর মধ্যে কয়েকটি ম্যাচ সাপ্তাহিক ছুটিতেও রয়েছে। আগামী ১০ এপ্রিল (শনিবার), মুম্বইয়ে চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে একটি ম্যাচ রয়েছে।

Indian Premier Legaue Final: Sourav Ganguly Thanks Players For Making IPL 2020 Possible Despite Tough Bio-Bubble Protocols | Cricket News

চার আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটাল, চেন্নাই সুপার কিংস, পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালস মুম্বইয়ে ঘাঁটি স্থাপন করেছে। বর্তমানে, কলকাতা নাইট রাইডার্সেরও একই বেস রয়েছে। কেকেআর শীঘ্রই সানরাইজার্স হায়দরাবাদের সাথে ম্যাচের জন্য আগামী ১১ এপ্রিল চেন্নাই ভ্রমণ করবে। বিসিসিআইয়ের সহ সভাপতি রাজীব শুক্লা বলেছেন, কোভিড ১৯ ভ্যাকসিন খেলোয়াড়দের প্রয়োগের জন্য বিসিসিআই স্বাস্থ্য মন্ত্রকের সাথে যোগাযোগ করবে। আইপিএল ম্যাচগুলি মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে ১০ থেকে ২৪ এপ্রিল পর্যন্ত। আইপিএল-এর ছয়টি দল ওয়াংখেড়ে স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস, দিল্লি ক্যাপিটাল, পাঞ্জাব কিংস, রয়্যালস চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্সের সাথে লড়াইয়ের কথা রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *