আইপিএল স্থগিত হওয়ার পরে কি ভূমিকা নেবে অসি ক্রিকেটাররা? আপডেট দিল অসি ক্রিকেট অ্যাসোসিয়েশন 1

অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) প্রধান বলেছেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাধিক খেলোয়াড় কোভিড ১৯ এর পক্ষে ইতিবাচক পাওয়া সত্ত্বেও, এই টি টোয়েন্টি টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা তাদের নিজ নিজ ফ্র্যাঞ্চাইজি দলগুলির প্রতিশ্রুতি পূরণে অবিচ্ছিন্ন থাকতে চান । কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র এই বিপজ্জনক ভাইরাসের জন্য ইতিবাচক বলে প্রমাণিত হয়েছেন। এটি সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর বিপক্ষে তাদের ম্যাচ পিছিয়ে দিয়েছে।

Australian players will need NOCs from Cricket Australia to play IPL 2021

বুধবার সিএসকে এবং রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচটিও চেন্নাই সুপার কিংসের (সিএসকে) বোলিং কোচ এল বালাজি ইতিবাচক প্রত্যাবর্তনের পরে স্থগিত করা হয়েছিল, তবে এসিএ প্রধান টড গ্রিনবার্গ বলেছেন যে তার দেশের ক্রিকেটাররা এখনও আইপিএল ছাড়েননি।এর কোনও পরিকল্পনা নেই। তিনি অবশ্য বলেছিলেন, টুর্নামেন্ট শেষে তাদের দেশে ফেরা নিয়ে ক্রমবর্ধমান উদ্বেগ ছিল। গ্রিনবার্গ রেডিও টু জিবিকে বলেছেন, “আমি মনে করি বেশিরভাগ খেলোয়াড় তাদের প্রতিশ্রুতি পালন করতে প্রস্তুত। পরিস্থিতি সম্পর্কে ভাল করে জানার পরে তারা সেখানে গিয়েছিলেন।”

Australian players face choice with IPL set for UAE stint | cricket.com.au

তিনি বলেছিলেন, “তারা দেখতে চায় টুর্নামেন্টটি শেষ হতে পারে, তবে তারা শেষ হয়ে দেশে ফিরতে চায় এবং এটি কীভাবে হবে তার সুনির্দিষ্ট পরিকল্পনা না হওয়ায় বিষয়টি উদ্বেগের বিষয়।” গ্রিনবার্গ বলেছিলেন যে কেকেআর দলে থাকা অস্ট্রেলিয়ান খেলোয়াড় প্যাট কামিন্স এবং বেন কাটিং ভালো আছেন এবং বিচ্ছিন্ন হয়ে আছেন। তিনি আশা ব্যক্ত করেছিলেন যে কোভিড -১৯ ইতিবাচক মামলাগুলি আইপিএলে এগিয়ে আসবে না।

Leave a comment

Your email address will not be published.