রঞ্জির পর কি এবার আইপিএল? করোনা সংক্রমণের জেরে ব্যাহত হতে পারে এই টুর্নামেন্ট 1

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) ১২ এবং ১৩ ফেব্রুয়ারিতে নির্ধারিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২২ মেগা নিলামে সম্ভাব্য বিলম্বের জন্য নিজেদের প্রস্তুত করছে। নিলাম স্থগিত করার সিদ্ধান্তটি কোভিড-এর কারণে হবে না। কিন্তু আমেরিকান কোম্পানি সিভিসি এবং আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজির মালিকানার মধ্যে সঠিক চুক্তি তৈরি করতে হবে।

নিলাম স্থগিত করার সিদ্ধান্তটি কোভিড-এর কারণে হবে না

IPL 2022: BCCI ready to delay mega auction, organise entire league only in Mumbai due to COVID-19 spread

ক্রিকবাজ ওয়েবসাইটের একটি প্রতিবেদনে বলা হয়েছে, “দীর্ঘ বিলম্ব শুধুমাত্র চুক্তির সূক্ষ্ম মুদ্রণের জন্য সঠিক শব্দ খুঁজে বের করার জন্য আইনি আলোকপাতের প্রচেষ্টার কারণে এবং বিস্তৃত ঐক্যমত ইতিমধ্যে পৌঁছে গেছে বলে বোঝা যায়। যদিও সংশ্লিষ্ট সকলের কাছ থেকে একটি স্বীকৃতি রয়েছে যে সমস্যাটি অনেক বেশি সময় নিচ্ছে তবে এটি বিশ্বাস করা হয় যে বিলম্ব এড়ানো যাবে না।”

বিসিসিআই টুর্নামেন্টের পুরো সংস্করণটি হোস্ট করার একমাত্র স্থান হিসাবে মুম্বাইকে বিবেচনা করছে বলে জানা গেছে

IPL 2022 mega auction: BCCI may shift venue from Bengaluru due to COVID-19 restrictions | Cricket News | Zee News

ভারতে COVID-19-এর ঘটনা বৃদ্ধির কারণে BCCI ইতিমধ্যেই রঞ্জি ট্রফি সহ ঘরোয়া টুর্নামেন্ট স্থগিত করেছে। বোর্ড টি-টোয়েন্টি লিগের প্রস্তুতির কথাও বিবেচনা করছে, যখন মুম্বাই সহ সম্ভাব্য স্থানগুলিও আলোচনার জন্য রয়েছে। ওয়েবসাইট অনুসারে, বিসিসিআই আইপিএলের আসন্ন ১৫তম মরসুমের জন্য একটি সম্ভাব্য ‘প্ল্যান বি’ পরিকল্পনা করছে। বিসিসিআই টুর্নামেন্টের পুরো সংস্করণটি হোস্ট করার একমাত্র স্থান হিসাবে মুম্বাইকে বিবেচনা করছে বলে জানা গেছে। এই পর্যায়ে, দুটি বিকল্প টেবিলে রয়েছে – ১০টি কেন্দ্র বা মাত্র তিনটি কেন্দ্র যথা ওয়াংখেড়ে, সিসিআই (ব্র্যাবোর্ন স্টেডিয়াম) এবং মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়াম।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *