"যা আমি করতে পারিনি, তাই করে দেখাল পৃথ্বী শ", মাথা নীচু করে হার মানলেন বীরেন্দ্র সেহওয়াগ 1

বৃহস্পতিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে আইপিএল ২০২১ এর ২৫তম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছিল। দিল্লি ক্যাপিটালস ১৬.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১৫৫ রানের লক্ষ্য অর্জন করেছিল। দিল্লির হয়ে পৃথ্বী শ ৪১ বলে ৮২ রানের ঝোড়ো ইনিংস খেলেন। প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ কেকেআর এর বিপক্ষে খেলা ইনিংসের জন্য পৃথ্বী শ এর প্রশংসা করেছিলেন। তিনি বলেছিলেন যে পুরো কেরিয়ার জুড়ে তিনি টানা ছয় বলে ছয়টি বাউন্ডারি করতে পারেননি, যা করলেন শ।

Shaw-stopper Prithvi hits 6 fours in one over, becomes second batsman in  IPL to do so

বৃহস্পতিবার খেলা ম্যাচে পৃথ্বী শ ইনিংসের প্রথম ওভারে কেকেআর বোলার শিবম মাভির বলে ছয়টি চার মারেন। এটির সাহায্যে তিনি আইপিএলের ইতিহাসের প্রথম ওভারে ছয়টি বাউন্ডারি হাঁকানো প্রথম ব্যাটসম্যান হলেন। সেহওয়াগ ক্রিকবাজের সাথে আলাপচারিতায় বলেছিলেন যে, “আমি যখন ক্রিকেট খেলতাম, প্রায়শই ইনিংস শুরু করার সময় আমি ভাবতাম যে ওভারের সকল বলের মধ্যেই আমি চারটি বাউন্ডারি মেরেছিলাম। তবে কেকেআর এর বিরুদ্ধে পৃথ্বী যা করেছিল তা আমি কখনই করতে পারিনি।”

IPL 2021 KKR vs DC: Prithvi Shaw father is behind his current form, know  details | IPL 2021 KKR vs DC: Prithvi Shaw के शानदार फॉर्म पीछे उनके पापा  का हाथ | Hindi News

সেহওয়াগ আরও বলেছিলেন যে, “সব ছয় বলে ছয়টি বাউন্ডারি করা মানে প্রতিটি বল ফাঁক করে সঠিকভাবে খেলা, যা সহজ নয়। আমি আমার কেরিয়ারে ওপেনিং করেছি এবং প্রায়শই সব ছয়টি বল আঘাত করার কথা ভেবেছি। তবে আমি সর্বোচ্চ ওভারে ১৮ বা ২০ রান করতে পারতাম। আমি ছয়টি চার বা ছয় ছক্কা মারতে পারি নি। এর জন্য, আপনার শট খেলার সময়টি অবশ্যই সঠিক হতে হবে যাতে আপনি ফাঁকটি খুঁজে পেতে পারেন।”

4,4,4,4,4,4: Prithvi Shaw sets stage on fire with 6 consecutive boundaries  against Shivam Mavi | Watch | Cricket News – India TV

তিনি আরও বলেছিলেন যে, “পৃথ্বী শ দুর্দান্তভাবে ব্যাটিং করেছিলেন। মনে হয়নি যে তিনি কোনও ক্রিকেট ম্যাচ খেলতে এসেছেন। শ ঠিকভাবে জানত যে বোলার কোথায় বোলিং করবে। আশিস নেহরার বিরুদ্ধে নেট, হোম ম্যাচে অনেকবার ব্যাটিং করেছি, এমনকি তার বিপরীতেও আমি একটি ওভারে ছয়টি বাউন্ডারি করতে পারিনি। তার দুর্দান্ত ইনিংসের জন্য পৃথ্বী শ এর প্রতি সালাম।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *