ঠিক কি কারণে সাকিব পাননি কোনও আইপিএল দল? এই বড় বার্তা দিলেন স্ত্রী শিশির 1

বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকে (Shakib Al Hasan) আইপিএল ২০২২ (IPL 2022) মেগা নিলামে কোনো দল কিনেনি। সর্বত্র প্রশ্ন ছিল, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (BPL) শেষ মুহূর্তে দারুণ খেলা সাকিবকে কেন কেনা হলো না? তার স্ত্রী তার ফেসবুক পোস্টে এ কথা জানিয়েছেন।

শেষ মুহূর্তে দারুণ খেলা সাকিবকে কেন কেনা হলো না

সাকিব আল হাসানের স্ত্রী সাকিব উমায় আল হাসান সমালোচকদের জবাব দিয়ে তার পোস্টে লিখেছেন, “খুব কৌতূহলী হওয়ার আগে জেনে নিন যে দুটি দল তাকে (সাকিব) পুরো মরসুমে উপস্থিত থাকতে বলেছে। কিন্তু শ্রীলঙ্কা সিরিজের কারণে পুরো মরসুম খেলতে পারেননি তিনি। তাই তাকে কেনা হয়নি যা বড় সমস্যা নয়। এখনও শেষ হয়নি। সামনের বছর আসবে। তিনি নির্বাচিত হলে শ্রীলঙ্কাকে সিরিজ এড়িয়ে যেতে হতো। তিনি নির্বাচিত হলেও কী বলবেন? নাকি এতক্ষণে তাকে বিশ্বাসঘাতক বলবেন? আপনার কৌতূহল নষ্ট করার জন্য দুঃখিত।”

তিনি ফরচুন বরিশালের অধিনায়ক

Shakib Al Hasan banned after accepting three charges under ICC  Anti-Corruption Code

বিপিএলের চলতি আসরে দুর্দান্ত পারফর্ম করছেন সাকিব আল হাসান। তিনি এখন পর্যন্ত ৯ ম্যাচে ২৭৬ রান এবং ১৫ উইকেট রেকর্ড করেছেন। তিনি বর্তমানে লিগে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় ষষ্ঠ স্থানে এবং উইকেটের তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। তিনি ফরচুন বরিশালের অধিনায়ক এবং তার দলও ধারাবাহিকভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.