আসন্ন আইপিএল নিলামে কি পরিকল্পনা নিয়ে নামবে? রহস্য ফাঁস করে দিল দিল্লি ক্যাপিটালস 1

দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) সহকারী কোচ প্রবীন আমরে (Pravin Amre) বলেছেন যে এখানে ১২-১৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া আইপিএল মেগা নিলাম অত্যন্ত প্রতিযোগিতামূলক হতে চলেছে এবং ফ্র্যাঞ্চাইজিগুলিকে এর জন্য ভালভাবে প্রস্তুত থাকতে হবে যেমন তারা উচ্চ চাপের ম্যাচগুলির জন্য বাস করে। আইপিএল ২০২২ (IPL 2022) নিলামের কাছাকাছি আসার সাথে সাথে, দিল্লি ক্যাপিটালস এই মেগা ইভেন্টের জন্য প্রস্তুতি নিতে কোন কসরত ছাড়ছে না। দুটি নতুন দল যুক্ত হওয়ার ফলে, নিলামে প্রতিযোগিতা কঠিন হবে এবং দলগুলির শুধুমাত্র প্ল্যান বি থাকবে না, প্ল্যান সি এবং ডি এর সাথেও প্রস্তুত থাকবে৷

দিল্লি ক্যাপিটালস এই মেগা ইভেন্টের জন্য প্রস্তুতি নিতে কোন কসরত ছাড়ছে না

IPL 2022 Auction: 3 Openers Delhi Capitals (DC) Can Target

আমরে বলেছেন, “দুটি নতুন দল যুক্ত হওয়ার সাথে সাথে, এই মেগা নিলাম আগের চেয়ে একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আমরা জানি কিছু ফ্র্যাঞ্চাইজির কাছে বেশি অর্থ থাকবে এবং এটি হবে যখন সমস্ত দক্ষতা এবং সমস্ত নিলামের অভিজ্ঞতা গণনা করা হবে। অনেক অধ্যয়ন করতে হবে। এটি এত সহজ হবে না এবং আমি মনে করি এটি সবই প্রস্তুতির বিষয়। সামনে যে সমস্ত চ্যালেঞ্জ আসছে তার জন্য প্রস্তুত থাকা সত্যিই গুরুত্বপূর্ণ।”

শুধুমাত্র প্ল্যান বি থাকবে না, প্ল্যান সি এবং ডি এর সাথেও প্রস্তুত থাকবে

Complete List Of Players Retained By Delhi Capitals (DC) In IPL 2022

ডিসি থিঙ্ক-ট্যাঙ্ক প্রস্তুত করার সময়, আমরে মেগা নিলামের অভিজ্ঞতা এবং গুরুত্ব সম্পর্কে কথা বলেছেন। “অন্যান্য মালিকদের তারা কী করবে তা বোঝার জন্য এটি করা হয়েছে। সেখানেই, আমরা কী চাই এবং কীভাবে আমরা এটি পেতে যাচ্ছি। এখানেই একটি নিলাম করার পুরো উদ্দেশ্য,” তিনি বলেছিলেন।

Leave a comment

Your email address will not be published.