লখনউ-চেন্নাই ম্যাচের পর এ কি দৃশ্য! মুখোমুখি দুই চিরশত্রু ধোনি-গম্ভীর! হল এমন কথা 1

বৃহস্পতিবার চেন্নাই সুপার কিংস (CSK) এবং লখনউ সুপার জায়ান্টস (LSG) এর মধ্যে অনুষ্ঠিত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2022) ম্যাচ চলাকালীন, ভারতীয় ক্রিকেটের দুই কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) এবং গৌতম গম্ভীর (Gautam Gambhir) এর একটি ছবি ভক্তদের উন্মাদনা দিয়েছিল।

ধোনি এবং গম্ভীর ভিন্ন ভূমিকায় ছিলেন

মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ধোনি এবং গম্ভীর ভিন্ন ভূমিকায় ছিলেন। সিএসকে-র অধিনায়কত্ব ছাড়ার পর দলে উইকেটকিপার ব্যাটসম্যানের ভূমিকা পালন করছেন এমএস ধোনি। একই সময়ে, প্রাক্তন ওপেনার গম্ভীর লখনউ ফ্র্যাঞ্চাইজির মেন্টর, যার নেতৃত্বে কেএল রাহুল। রাহুলের নেতৃত্বে, লখনউ দল চেন্নাইকে ৬ উইকেটে পরাজিত করে এবং আইপিএল ২০২২-এ তাদের প্রথম জয় অর্জন করে। এর পরে লখনউ দলের ভক্তরা খুশি হননি, তবে ভারতীয় ক্রিকেট ভক্তরা আরও বড় আনন্দ পেয়েছিলেন যখন ম্যাচ শেষ হওয়ার পরে ধোনি এবং গম্ভীরকে একে অপরের সাথে কথা বলতে দেখা যায়। প্রাক্তন ক্রিকেটার গম্ভীর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ধোনির সঙ্গে নিজের দুটি ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, “অধিনায়কের সাথে দেখা করে ভালো লাগছে!”

শ্রীলঙ্কাকে হারিয়ে টিম ইন্ডিয়া দ্বিতীয় ওডিআই বিশ্বকাপ জিতেছিল

Why Gautam Gambhir blames MS Dhoni for his missed 100 in 2011 World Cup  final | Sports News,The Indian Express

এটি লক্ষণীয় যে এই দুই কিংবদন্তি খেলোয়াড় ভারতের ২০১১ সালের ওডিআই বিশ্বকাপ জয়ের ১১তম বার্ষিকীর দুই দিন আগে দেখা হয়েছিল। ২ এপ্রিল ২০১১-এ মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা ফাইনাল ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে টিম ইন্ডিয়া দ্বিতীয় ওডিআই বিশ্বকাপ জিতেছিল। শ্রীলঙ্কার বিরুদ্ধে ফাইনাল ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে গম্ভীর ৯৭ রান করেন এবং ধোনি ৯১ রানের অপরাজিত ইনিংস খেলেন। যার ফলে ২৮ বছর পর আবারও বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারে ভারত।

Leave a comment

Your email address will not be published.