[cwa id='h1']

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

শারজা, ১ নভেম্বর: প্রথম দুটি টেস্টে হারার পর সিরিজের তৃতীয় টেস্টে পাকিস্তানের বিরুদ্ধে লড়াই চালাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ান বোলারদের তোপে প্রথম ইনিংসে পাকিস্তান ২৮১ রানে অলআউট হয়ে যায়। জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় দিনের শেষে ৬ উইকেট হারিয়ে ২৪৪ রান তোলে। পাকিস্তানের থেকে তারা এখনও ৩৭ রানে পিছিয়ে রয়েছে। ক্রিজে রয়েছেন ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট (৯৫) ও জেসন হোল্ডার (৬)।

প্রথম দিন ৮ উইকেট হারিয়ে ২৫৫ রান তোলা পাকিস্তান দ্বিতীয় দিনে বাকি দুটি উইকেট হারিয়ে ২৮১ রানের বেশি করতে পারেনি। বল হাতে ওয়েস্ট ইন্ডিজের দেবেন্দ্র বিশু ৪ উইকেট নিয়েছেন। ৩টি উইকেট পান শ্যানন গ্যাব্রিয়েল। ২টি উইকেট তুলে নেন জোসেপ। আর অন্য উইকেটটি নিয়েছেন রোস্টন চেজ। জবাবে ওয়েস্ট ইন্ডিজ তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ৬ রানেই প্রথম উইকেট হারায়। ৩২ রানে দ্বিতীয়, ৩৮ রানে তৃতীয় ও ৬৮ রানে চতুর্থ উইকেট হারিয়ে চাপে পড়ে ক্যারিবিয়ানরা। সেখান থেকে দলকে টেনে তোলেন ক্রেইগ ব্রাথওয়েট ও রোস্টন চেজ। তারা দুজন দলীয় স্কোরকে ১৫১ রান পর্যন্ত টেনে নিয়ে যান। এরপর ৫০ রান করে আউট হন চেজ।

ষষ্ঠ উইকেট জুটিতে ব্রাথওয়েট ও শেন ডওরিচ দলের স্কোরবোর্ডকে টেনে নিয়ে যান ২৩৪ রান পর্যন্ত। এরপর ফিরে যান ডওরিচ (৪৭)। অধিনায়ক জেসন হোল্ডারকে নিয়ে ২৪৪ রান তুলে দিনের খেলা শেষ করেন ওপেনার ব্রাথওয়েট। তিনি ৯৫ রানে অপরাজিত রয়েছেন। তাঁর সঙ্গে হোল্ডার ৬ রান করে ক্রিজে রয়েছেন। বল হাতে পাকিস্তানের মহম্মদ আমির ও ওয়াহাব রিয়াজ ২টি করে উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট তুলে নেন ইয়াসির শাহ ও জুলফিকার বাবর।

 

[cwa id='revcontent']
SHARE
[cwa id='moreat']