টেস্ট সিরিজে হারের পর খানিকটা হতাশ ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার , বললেন এই কথা 1

সদ‍্য শেষ হওয়া ওয়েস্ট ইন্ডিজ সফর দুর্দান্ত কেটেছে ভারতীয় ক্রিকেট দলের।টি টোয়েন্টি, ওয়ানডে এবং টেস্ট , সব সিরিজেই জয় পেয়েছে ভারতীয় ক্রিকেট দল কার্যত ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিয়ে।অন‍্যদিকে ঘরের মাঠে ভারতের বিপক্ষে এই গোটা মরশুম কার্যত ভুলতে চাইবে ওয়েস্ট ইন্ডিজ দল।তাদের বোলিং পারফরম্যান্স নিয়ে কোনও কথা বলার না থাকলেও, দলের ব‍্যাটিং কার্যত হতাশ করেছে।দলের এহেন পারফরম্যান্স হতাল করেছে অধিনায়ক জেসন হোল্ডারকে। দ্বিতীয় ম‍্যাচে রাহানে এবং বিহারীর সৈজন‍্যে ওয়েস্ট ইন্ডিজের জন্য বিরাটরা লক্ষ‍্যমাত্রা রেখেছিলো ৪৬৮ রানের।জবাবে মাত্র ২১০ রানে গুটিয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ দল।

টেস্ট সিরিজে হারের পর খানিকটা হতাশ ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার , বললেন এই কথা 2

সোমবার একটা সময় অবধি দারুন ব‍্যাটিং করছিলো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।কিন্তু চেজ এবং এই ম‍্যাচে অর্ধ শতরানকারী ব্রুক্সের আউট হয়ে যাওয়ার পর পরই ম‍্যাচের রঙ বদলায়।এরপর জাদেজা, ইশান্ত এবং বুমরাহ’র সৈজন‍্যে এই ম‍্যাচ চলে যায় ভারতের পক্ষে। এদিন ম‍্যাচের পর কার্যত হতাশ দেখিয়েছে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার কে।দলের ব‍্যাটসম‍্যানদের নিজেদের আরও উন্নতি করার প্রয়োজন আছে বলেই মনে করেন তিনি।তবে প্রশংসা করেছেন বোলারদের।

টেস্ট সিরিজে হারের পর খানিকটা হতাশ ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার , বললেন এই কথা 3

” গোটা বিষয়টি তীব্র হতাশার, আমরা একটিও ম‍্যাচে সার্বিক ভাবে খেলাটা খেলতে পারিনি।আমাদের আরও বেশী মাত্রায় রান করার একান্ত প্রয়োজন ছিলো সেই সময় আরও ভালো কিছু করার জন্য।এমন পরিস্থিতিতে আমাদের ব‍্যাটিং খানিকটা অন‍্যরকম হওয়া উচিত ছিলো।দলের বোলাররা তাদের শতভাগ দিয়েছে।গোটা ম‍্যাচে ওরা যেমন ওয়ার্কলোড নিয়ে খেলেছে তা এক কথায় অসাধারণ , সে বিষয়ে আলাদা করে কিছু বলার নেই।”

নিজেদের বিষয়ে এমনটা বলার পর এদিন ভারতীয় ক্রিকেট দলের তীব্র প্রশংসা শোনা গেছে হোল্ডারের গলায়।বলেছেন গোটা সফর জুড়ে এক অন‍্যমার্গের ক্রিকেট খেলেছেন ভারতীয় ক্রিকেট দল।

টেস্ট সিরিজে হারের পর খানিকটা হতাশ ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার , বললেন এই কথা 4

” ওরা ( ভারত ) জানতো আমাদের বোলিংয়ের বিপক্ষে খেলাটা খুব একটা সহজ হবে না।এর পরেও ওরা যেমন ব‍্যাটিং করলো ,তা এক কথায় অসাধারণ।ওরা দারুণ দল, এবং গোটা সফর জুড়ে অসাধারণ খেলার প্রদর্শন দিয়ে এসেছে।আসলে তুমি দিনের পর দিন যখন নিজেকে অন‍্যমার্গে নিয়ে যাবে, ঠিক তখনই তোমার পক্ষে সোজা হয়ে উঠবে বিষয় গুলো।এক একটি রান করার জন্য প্রয়োজন প্রচণ্ড পরিশ্রমের” ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *