ভিডিও: ওয়েস্ট ইন্ডিজের কাছে হারের পর ধোনির চোখে জল! এ কী ছবি দেখল ক্রিকেট বিশ্ব.. 1

অ্যান্টিগা: ওয়েস্ট ইন্ডিজের কাছে চতুর্থ ওয়ানডে ম্যাচে হারতে হয়েছে ভারতীয় দলকে। ১৯০ রান তাড়া করতে নেমে ১১ রান দূরেই থামতে হয় মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি সমৃদ্ধ ব্যাটিং লাইনআপকে। বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল প্রথম ওয়ানডে। তারপর দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে সহজেই ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিয়েছিল ভারত। চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারের জ্বালা কিছুটা হলেও শুকোতে শুরু করেছিল। ভারতীয় ক্রিকেট অনুরাগীরা যখন ভেবেছিলেন চতুর্থ ওয়ানডে জিতে এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে পুরবে কোহলি অ্যান্ড কোং, তখনই এল এই লজ্জার হার। যা ফের একবার কাঠগড়ায় দাঁড় করিয়ে দিল ভারতীয় ব্যাটিং লাইন আপকে।ভিডিও: ওয়েস্ট ইন্ডিজের কাছে হারের পর ধোনির চোখে জল! এ কী ছবি দেখল ক্রিকেট বিশ্ব.. 2 ভিডিও: ওয়েস্ট ইন্ডিজের কাছে হারের পর ধোনির চোখে জল! এ কী ছবি দেখল ক্রিকেট বিশ্ব.. 3

রবিবার অ্যান্টিগা-র স্যার ভিভিয়ান রিচার্ডস গ্রাউন্ডে ভারতীয় ব্যাটসম্যানদের সামনে ছিল কেবল ১৯০ রানের লক্ষ্যমাত্রা। কিন্তু ক্যারিবিয়ান অধিনায়ক জেসন হোল্ডার একাই শেষ করে দিলেন বিরাটদের। ভারতীয় ব্যাটিং লাইন আপের উপর দিয়ে রীতিমতো বুলডোজার চালান তিনি। ২৭ রান দিয়ে নেন পাঁচটি উইকেট। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং-ও আবার লাইমলাইটে এসেছে। তিনি ৫৪ রান করেছেন। এটা ইনিংসের দ্বিতীয় সর্বোচ্চ স্কোর।

ভিডিও: ওয়েস্ট ইন্ডিজের কাছে হারের পর ধোনির চোখে জল! এ কী ছবি দেখল ক্রিকেট বিশ্ব.. 4

ভিডিও: ওয়েস্ট ইন্ডিজের কাছে হারের পর ধোনির চোখে জল! এ কী ছবি দেখল ক্রিকেট বিশ্ব.. 5

ধোনু অবশ্য অর্ধশতরানটি করেছেন ১০৮ বলে। তিনি আরও কিছু সময় ক্রিজে থাকতে পারলে হয়তো ভারত জয়ই পেত। কিন্তু তারপরও এই কচ্ছপগতির ব্যাটিংয়ের কারণে সমালোচিত হচ্ছেন তিনি। ২০০১ সালের পর এটাই ভারতের সবচেয়ে মন্থর ব্যাটিং। আর ধোনির ওয়ানডে কেরিয়ারেও এটাই সবচেয়ে মন্থর ব্যাটিং। এই হারের পর স্থম্ভিত হয়ে যায় গোটা ভারতীয় দল। ড্রেসিংরুমে বসে থাকা ধোনির চোখে জলও দেখা যায় এ দিন। দেখে নেওয়া যাক সেই ভিডিওটি:

https://twitter.com/CricGif17/status/881625413927133185

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *