আমরা জবাবের সঙ্গে ফিরে আসব: রুট

লন্ডন, ২৩ আগস্ট: ইংল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক জো রুটের বক্তব্য যে তার দল মজবুত জবাবের সঙ্গে ভারতের বিরুদ্ধে চতুর্থ টেস্টে ম্যাচে ফিরে আসবে। ওয়েবসাইট ‘ইএসপিএন’ এর রিপোর্ট অনুসারে রুট বলেছেনযে দলের শীর্ষক্রমের ব্যাটসম্যানদের আরও ভালো প্রদর্শন করতে হবে। প্রসঙ্গত যে ভারত ট্রেন্টব্রিজ মাঠে খেলা হওয়া তৃতীয় টেস্টে ইংল্যান্ডকে ২০৩ রানের বড় ব্যবধানে হারিয়ে দেয়। এই জয়ের সঙ্গে নিজের খাতা খুলে ভারত এই সিরিজের ফলাফল ১-২ করে ফেলেছে। এই দু’দলের মধ্যে দুটি টেস্ট ম্যাচ আরও খেলা হবে।

ভারত আর ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচ সাউথহ্যাম্পটনে ৩০ আগস্ট থেকে শুরু হবে। এই অবস্থায় রুট আশ্বস্ত রয়েছেন যে তার দল ভাল করেই ফিরে আসবে। রুট জানিয়েছেন, “ যদি আপনি সিরিজে দেখেম, তো আপনি যেনে যাবেন যে কিছু পরিস্থিতি আমাদের জন্য চ্যালেঞ্জিং ছিল। আমাদের কাছে শীর্ষক্রমে যথেষ্ট ভাল ব্যাটসম্যান রয়েছে আর এখন আবাদের কাছে ব্যক্তিগত রূপে নিজেদের প্রদর্শনের ব্যাপারে ভাবার সময়ও রয়েছে। আশা করছি যে আমরা মজবুত প্রক্রিয়ার সঙ্গে ফিরে আসব”।

অধিনায়ক রুট আরও জানিয়েছেন, “ আমাদের জন্য তৃতীয় টেস্ট ম্যাচে আমাদের ভুল থেকে শেখার সঠিক সুযোগ। আমাদের এটা আশ্বস্ত করতে হবে যে সাউথহ্যাম্পটনে আমরা নিজেদের আরও ভাল সুযোগ দিয়ে প্রথম ইনিংসেই ৪০০ রান তুলে দেব। এছাড়াও স্কোরবোর্ডেও চাপ রাখার চেষ্টা করব। শীর্ষক্রমের ব্যাটসম্যানদের ভাল প্রদর্শন করতে হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *