ভারত বনাম অস্ট্রেলিয়া: কেমন থাকবে বিশাখাপট্টনমের আবহাওয়ার হালচাল, সিরজ জেতার জন্য টস জিতে কি সিদ্ধান্ত নেওয়া উচিৎ 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে টি-২০ সিরিজের শুরুয়াত আজ থেকে হচ্ছে। সিরিজের প্রথম ম্যাচ বিশাখাপট্টনমে খেলা হবে। ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হওয়া গত দুটি টি-২০ সিরিজ ড্র হয়েছিল। এই সিরিজকে দুই দলই নিজেদের নামে করতে চাইবে। ভারত তাদের গত টি-২০ সিরিজে নিউজিল্যাণ্ডের কাছে হেরে গিয়েছে। বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ সিরিজ।

কোথায় হবে ম্যাচ
ভারত বনাম অস্ট্রেলিয়া: কেমন থাকবে বিশাখাপট্টনমের আবহাওয়ার হালচাল, সিরজ জেতার জন্য টস জিতে কি সিদ্ধান্ত নেওয়া উচিৎ 2
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে এই ম্যাচ বিশাখাপট্টনমের ডা.ওয়াই.এস.রাজশেখর রেড্ডি সিএ ভিডিসিএ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে এই ম্যাচ ভারতীয় সময়ানুসার সন্ধ্যে ৭টায় খেলা হনে। এই মাঠে এখনো পর্যন্ত মাত্র একটিইই টি-২০ ম্যাচ খেলা হয়েছে। ভারত আর শ্রীলঙ্কার মধ্যে হওয়া এই ম্যাচে শ্রীলঙ্কার দল মাত্র ৮২ রানে অলআউট হয়ে গিয়েছিল। এই ম্যাচে রবিচন্দ্রন অশ্বিন দুর্দান্ত বোলিং করেছিলেন।

কেমন থাকবে আবহাওয়া
ভারত বনাম অস্ট্রেলিয়া: কেমন থাকবে বিশাখাপট্টনমের আবহাওয়ার হালচাল, সিরজ জেতার জন্য টস জিতে কি সিদ্ধান্ত নেওয়া উচিৎ 3
উত্তরভারতে যেখানে এখন ঠান্ডা রয়েছে সেখানে দক্ষিণ ভারতে ভালো গরম রয়েছে। ভারত আর অস্ট্রেলিয়ার আজকের ম্যাচ চলাকালীণ আজ বিশাখাপট্টনমে আবহাওয়া একদম পরিস্কার থাকবে। আজকের দিনের সর্বাধিক তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়াস থাকবে। ম্যাচের শুরুয়াত সন্ধ্যে ৭টায় হবে, আর এই কারণে সেই সময় তাপমাত্রা নীচের দিকে নামতে পারে। তা সত্ত্বেও আকাশ পরিস্কার থাকার আশা রয়েছে, দর্শকদের এই ম্যাচের পুরো আনন্দ নেওয়ার সুযোগ থাকবে।

টসে জিতে করা করা উচিৎ?
ভারত বনাম অস্ট্রেলিয়া: কেমন থাকবে বিশাখাপট্টনমের আবহাওয়ার হালচাল, সিরজ জেতার জন্য টস জিতে কি সিদ্ধান্ত নেওয়া উচিৎ 4
বিশাখাপট্টনমের এই ম্যাচে গত আন্তর্জাতিক ম্যাচ গত বছর অক্টোবরে ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে ওয়ানডে ম্যাচ খেলা হয়েছিল। এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে ভারত ৩২১ রান করেছিল, কিন্তু ওয়েস্টইন্ডিজও এই ম্যাচ ৩২১ রান করে টাই করেছিল। এই ম্যাচে টস জেতা দল প্রথমে বোলিং করতে চাইবে। ভারতীয় পিচ ব্যাটিংয়ের জন্য সাহায্যপূর্ণ হয় আর এই কারণে দুই দল লক্ষ্যের তাড়া করতে চাইবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *