পাকিস্তান অধিনায়ক সরফরাজ নিজের বয়ানে জানালেন ভারত তাদের সবচেয়ে বড় শত্রু

আইসিসি বিশ্বকাপের জন্য পাকিস্তান দলের ঘোষণা হয়ে গিয়েছে। সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন এই দলে বেশ কিছু তরুণ আর অভিজ্ঞ খেলোয়াড়রা জায়গা পেয়েছেন। পাকিস্তানের দল ১৯৯২ সালে বিশ্বকাপ জিতেছিল। এরপর এই দল ১৯৯৯ সালে ফাইনালে পৌঁছতে সফল হলেও এই খেতাব নিজেদের নামে করতে পারেনি।

ভারতের কাছে জিততে পারেনি

পাকিস্তান অধিনায়ক সরফরাজ নিজের বয়ানে জানালেন ভারত তাদের সবচেয়ে বড় শত্রু 1

পাকিস্তানের দল এখনো পর্যন্ত বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে কোনো ম্যাচই জিততে পারেনি। এখনো পর্যন্ত এই দুই দলের মধ্যে বিশ্বকাপে মোট ৬টি ম্যাচ খেলা হয়েছে আর সবকটিতেই জয় পেয়েছে ভারত।
এই বিশ্বকাপে ১৬জুন ভারত আর পাকিস্তানের মধ্যে লীগ ম্যাচ খেলা হবে। এই ম্যাচ ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে খেলা হবে। পাকিস্তান দল এই ম্যাচ জিতে নিজেদের রেকর্ড শোধরাতে চাইবে।

সরফরাজ আহমেদ দিলেন বয়ান

পাকিস্তান অধিনায়ক সরফরাজ নিজের বয়ানে জানালেন ভারত তাদের সবচেয়ে বড় শত্রু 2

পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ বিশ্বকাপে যাওয়ার আগে একটি বড়ো বয়ান দিয়েছেন। তার বক্তব্য যে তারা প্রত্যেকটা ম্যাচ এমনভাবে খেলবেন যেনো তাদের সামনে ভারতীয় দল রয়েছে। পাকিস্তানী ক্রীড়া সাঙ্গাব্দিক সাজ সাদিকের মতে সরফরাজ বলেন,

“প্রত্যেকেই চান যে আমরা ভারতের বিরুদ্ধে জয় হাসিল করি, কিন্তু আমরা বিশ্বকাপে প্রত্যেকটা ম্যাচ এমনভাবে খেলব যেনো ভারতের মুখোমুখি হচ্ছি”।

এই দিন অভিযানের শুরু

পাকিস্তান অধিনায়ক সরফরাজ নিজের বয়ানে জানালেন ভারত তাদের সবচেয়ে বড় শত্রু 3

পাকিস্তানী দল ৩১ মে থেকে তাদের বিশ্বকাপ অভিযান শুরু করবে। ১৯৯২ বিশ্বকাপবিজেতা পাকিস্তানী দল প্রথম ম্যাচ ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবে। ওয়েস্টইন্ডিজ দল বর্তমান সময়ে দুর্দান্ত ক্রিকেট খেলেছে আর এই কারণে পাক দলের সতর্ক থাকার প্রয়োজন রয়েছে। পাকিস্তানী দল গত বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত পৌঁছেছিল।

Leave a comment

Your email address will not be published.