IPL 2022, SRH vs GT, Match No 21 : হারার পরেও আমাদের মধ্যে মজা চলবে.. বিধ্বংসী পরাজয়ে কী বললেন হার্দিক পান্ডিয়া? 1

IPL 2022-এর 21তম ম্যাচটি সানরাইজার্স হায়দ্রাবাদ এবং গুজরাট টাইটানস (SRH বনাম GT) এর মধ্যে নাভি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে খেলা হয়েছিল যেখানে SRH 8 উইকেটে ম্যাচ জিতেছিল। এই ম্যাচে অধিনায়ক কেন উইলিয়ামসন টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে জিটি দল অধিনায়ক হার্দিক পান্ডিয়ার অর্ধশতকের সাহায্যে 20 ওভারে 7 উইকেট হারিয়ে 162 রান করে এবং SRH কে জয়ের জন্য 163 রানের লক্ষ্য দেয়। জবাবে SRH দল 19.1 ওভারে 2 উইকেট হারিয়ে 168 রান করে। জিটি অধিনায়ক হার্দিক পান্ডিয়া SRH-এর কাছে শোচনীয় পরাজয়ের জন্য অত্যন্ত হতাশ দেখাচ্ছিলেন, যার প্রতি তিনি প্রতিক্রিয়া জানিয়েছেন।

হারের পর কী বললেন হার্দিক পান্ডিয়া?

IPL 2022 SRH vs GT hardik pandya statement

ম্যাচের পরে, জিটি অধিনায়ক হার্দিক পান্ডিয়া বলেছিলেন যে তার দল 7-10 রান কম করেছে, যা একটি পার্থক্য তৈরি করেছে। ভুল থেকে শিক্ষা নিতে হবে। তিনি বলেছিলেন, “আমি মনে করি ব্যাটিং অনুসারে আমরা 7-10 রান কম ছিলাম, যা একটি বড় পার্থক্য করে। আমরা বল নিয়ে ভালো শুরু করেছিলাম কিন্তু যে ওভারে SRH 30 রান করেছিল, তারা ম্যাচে ফিরে এসেছিল। আইপিএল কঠিন তাই আমি কিছুটা কঠোরতা দেখানোর চেষ্টা করেছি (মালিকের বিরুদ্ধে)। ওটা (হেলমেটে আঘাত) আমাকে জাগিয়ে তুলেছিল।”

এর সাথে, SRH-এর বোলারদের প্রশংসা করতে গিয়ে হার্দিক বলেন, “তারা ভাল বোলিং করেছে এবং তাদের পরিকল্পনায় আটকে আছে, কৃতিত্ব তারা যেভাবে বোলিং করেছে তার জন্য। আমাদের আমাদের ভুল থেকে শিক্ষা নেওয়া দরকার, আমরা আলোচনা এবং রসিকতা করব কারণ আগামী দুই দিনের মধ্যে আমাদের পরবর্তী ম্যাচ রয়েছে।”

Leave a comment

Your email address will not be published.