IPL 2022, KKR vs DC: 'আমরা জানতাম না কী করব... শোচনীয় পরাজয়ের পর শ্রেয়াস আইয়ার কী বললেন? 1

IPL 2022-এর 19তম ম্যাচটি 10 ​​এপ্রিল অর্থাৎ রবিবার নভি মুম্বাইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালস (KKR বনাম DC) এর মধ্যে খেলা হয়েছিল, যেখানে ডিসি 44 রানে ম্যাচ জিতেছিল। এই ম্যাচে অধিনায়ক শ্রেয়াস আইয়ার টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে, পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নারের অর্ধশতকের ভিত্তিতে ডিসি 20 ওভারে 5 উইকেট হারিয়ে 215 রান করে এবং কেকেআরকে জয়ের জন্য 216 রানের লক্ষ্য দেয়। জবাবে কেকেআরের দল 19.4 ওভারে 171 রানে অল আউট হয়ে যায়। কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে ডিসির কাছে বিধ্বংসী পরাজয়ের পর খুব হতাশ দেখাচ্ছিল। শোচনীয় পরাজয়ের পর প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

হারের পর কী বললেন আইয়ার?

ipl 2022 kkr vs dc shreyas iyer

ম্যাচের পরে, কেকেআর অধিনায়ক শ্রেয়াস আইয়ার বলেছিলেন যে দিল্লি প্রথম ওভার থেকেই ভাল শুরু করেছিল। তারা শুরুতে একটি ভাল অংশীদারিত্ব গঠন করে এবং গতি বহন করে। তিনি বলেছিলেন, “পৃথ্বী ও ওয়ার্নার দিল্লির হয়ে ভালো শুরু করেন এবং শুরু থেকেই ম্যাচের গতি নিজেদের হাতে তুলে নেন। সত্যি কথা বলতে কি, আমরা তখন জানতাম না কি করতে হবে। তারা শুরুতে একটি ভাল অংশীদারিত্ব গঠন করে এবং গতি বহন করে। ব্যাট করার জন্য এটি একটি ভাল পিচ ছিল। আমরা টার্গেট তাড়া করে তিনটি ম্যাচ জিতেছি কিন্তু আজ বিশেষ কিছু ছিল না। একমাত্র ইতিবাচকতা যা আমরা গ্রহণ করতে পারি তা হল আমরা যা করেছি।”

কেকেআরের শুরুতে অধিনায়ক শ্রেয়াস আইয়ার বলেন, “আমাদের শুরুটা ভালো হয়নি, যদিও আমরা মধ্য ওভারে ভালো খেলেছি, তারপর উইকেট হারিয়েছি। ব্যাটসম্যান হিসেবে এটা করা কঠিন কাজ নয় কিন্তু আপনি যদি ইনিংসকে ভালোভাবে পেস করেন, বিশেষ করে মধ্য ওভারগুলোতে, আমরা সেটাকে এগিয়ে নিয়ে যেতে পারি। আমাদের এটির উন্নতি করতে হবে।”

Leave a comment

Your email address will not be published.