ওয়েস্টইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী

বিশ্বকাপ ২০১৯এর ১৯তম লীগ ম্যাচে ইংল্যাণ্ড দল ওয়েস্টইন্ডিজের দলকে ৮ উইকেটে হারিয়ে দিয়েছে। প্রথমে ব্যাট করে ওয়েস্টইন্ডিজের দল মাত্র ২১২ রানে আউট হয়ে যায়। এই লক্ষ্যকে ইংল্যান্ড দল জো রুটের দুর্দান্ত সেঞ্চুরির দমে ৩৩.১ ওভারে ২ উইকেট হারিয়ে হাসিল করে নেয়।

বোর্ডে ছিল না পর্যাপ্ত রান

ওয়েস্টইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী 1

ওয়েস্টইন্ডিজের হারের পর অধিনায়ক জেসন হোল্ডার নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,

“ আমাদের কাছে বোর্ডে পর্যাপ্ত রান ছিল না। আমরা নিয়মিত অন্তরালে উইকেট হারিয়েছি আর সেই সঙ্গে কিছু দায়িত্বজ্ঞানহীন শটও খেলেছি। যদি আমরা বুদ্ধিমত্তার সঙ্গে খেলে কিছু পার্টনারশিপ গড়তাম তো আমরা একটা ভালো লক্ষ্য পর্যন্ত পৌঁছতে পারতাম। আমাদের ব্যাটিংয়ে গভীরতা রয়েছে, এই কাওরনে আমাদের একটা ভাল স্কোর করা উচিৎ ছিল”।

ব্যাটসম্যানদের সঠিক পরিকল্পনা করতে হবে

ওয়েস্টইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী 2

ওয়েস্টইন্ডিজের অধিনায়ক নিজের পোষ্টম্যাচ প্রেজেন্টেশনে আগে বলেন,

“টসও গুরুত্বপূর্ণ ছিল, কিন্তু আজ আমরা টসে হেরে গিয়েছি। আমরা পাওয়ার প্লেতে ভাল প্রদর্শন করেছি, কিন্তু আমরা মাঝের ওভারে খেলাটা হেরে যাই। আমাদের ব্যটসম্যানদের আরো বেশি দায়িত্ব নেওয়ার আর কিছু ভাল পার্টনারশিপ গড়ার প্রয়োজন ছিল। আমাদের সামনের ম্যাচগুলিতে একটি সঠিক পরিকল্পনার সঙ্গে ব্যাটিং করতে হবে”।

শর্ট বলের ব্যাবহারও খুব ভালভাবে করিনি

ওয়েস্টইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার সোজাসুজি এই খেলোয়াড়দের করলেন হারের জন্য দায়ী 3

ওয়েস্টইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার আরো বলেন,

“আমরা শর্ট বলের ব্যবহারও খুব ভালভাবে করিনি, যে উচ্চতা পর্যন্ত আমাদের বলকে পৌঁছনো উচিৎ ছিল, সেই উচ্চতা পর্যন্ত আমরা বলকে রাখতে পারিনি। যদিও যখন আপনি মাত্র ২১৩ রান বাঁচাতে চেষ্টা করেন তখন আপনার বোলারদের কাছে খুব বেশি কিছু করার জন্য থাকে না। আমাদের কিছু খেলোয়াড়দের চোটও রয়েছে, কিন্তু আমার আশা রয়েছে যে বাংলাদেশের বিরুদ্ধে হতে চলা ম্যাচ পর্যন্ত আমাদের সমস্ত খেলোয়াড় ফিট হয়ে যাবেন। এখন সময় এসে গিয়েছে যে আমরা তিন বিভাগে নিজেদের প্রমান করি আর টুর্নামেন্টে ভাল প্রদর্শন করি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *