প্রকাশিত হল আরসিবির অধিনায়কের নাম, কোহলি-ডিভিলিয়ার্সের অবর্তমানে কে হলেন অধিনায়ক জানলে চমকে যাবেন! 1
শেন ওয়াটসন

বিরাট কোহলির চোট পাওয়ার পর আরসিবির প্রথম কয়েকটি ম্যাচের অধিনায়কত্ব কে করবে সেই নিয়ে এক সমস্যা তৈরি হয়েছিল। পরে ঠিক করা হয়েছিল বিরাট যতদিন না মাঠে ফিরছে তাঁর জায়গা নেবে প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স। কিন্তু ঘরোয়া ক্রিকেটের এক টুর্নামেন্ট খেলতে গিয়ে তিনিও চোটে আক্রান্ত। ফলে আইপিএলে প্রথম দিকের কয়েকটি ম্যাচে তাঁকে সাইড লাইনে বসে থাকতে হবে। বিরাট, ডিভিলিয়ার্স কে না পাওয়া দলের নেতৃত্ব কে দেবে সেই নিয়ে গোলযোগের মধ্যে পড়েন আরসিবি টিম ম্যানেজমেন্ট। অবশেষে খুঁজে পাওয়া গেল আরসিবির নেতা।

পুরনো ঘটনা ভুলে ভবিষ্যতের দিকেই নজর দিতে চায় এই মুম্বইকর


বিরাট কোহলির অবর্তমানে বেঙ্গালুরুর এই ফ্রাঞ্চাইজিকে নেতৃ্ত্ব দেবে অস্ট্রেলিয়ার প্রাক্তণ অলরাউন্ডার শেন ওয়াটসন। ২০১৬ সালে ওয়াটসন আরসিবিতে যুক্ত হয়। সাড়ে ন’কোটি টাকা দিয়ে এই অলরাউন্ডারকে দলে আনে আরসিবি। এর আগে ওয়াটসন রাজস্থান রয়্যালের হয়ে খেলতেন। ২০১৪ সালে রাজস্থানের অধিনায়ক ছিলেন তিনি। তবে দুর্ভাগ্যজনকভাবে মাত্র এক রান রেটের জন্য তিনি দলকে প্লে অফে নিয়ে যেতে পারেননি। আরসিবির অধিনায়কত্বের দায়িত্ব কতটা পটু হাতে সামলাতে পারে এই অজি তারকা সেটাই এখন দেখার।
আরসিবি তরফ থেকে একটি বিজ্ঞপ্তি দিয়ে বলা হয়, ‘কাঁধের চোটের জন্য বিরাট কোহলি ভিভো আইপিএলের প্রথম দিকের কিছু ম্যাচে থাকবেন না। তাঁর অভার প্রতিটা সময়ে অনুভব করবে আরসিবি। বিরাট কোহলির অবর্তমানে আরসিবিকে নেতৃ্ত্ব দেবেন শেন ওয়াটসন। ওয়াটসন একজন দারুণ ক্রিকেটার ও ভাল মেন্টর। বিরাট ফিরে না আসা পর্যন্ত ওয়াটসন দলকে যোগ্য নেতৃ্ত্ব দেবেন।’ বুধবার সানরাইজার্সের বিরুদ্ধে আরসিবি আইপিএলের যাত্রা শুরু করবে।

আইপিএল ২০১৭ঃ নক আউট পর্যায়ের ম্যাচের স্থান ঘোষণা করল বিসিসিআই

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *