ভিডিও: ছক্কা হাঁকানোর পরেই ওয়াশিংটন সুন্দরের বলে উইকেট হারালেন সঞ্জু স্যামসন 1

 

 

রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন আবারও বড় ইনিংস খেলতে ব্যর্থ। এবং চটজলদি আউট হয়ে যান রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে। ম্যাচের ৮ ওভার এবং ওয়াশিংটন সুন্দরের স্পেলের প্রথম ওভারে এটি ঘটে। সঞ্জু স্যামসন দুর্দান্ত এক ছক্কা মেরে আক্রমণ করে স্বাগত জানিয়েছিলেন ওয়াশিংটন সুন্দরকে। রয়্যালস অধিনায়ক এই অফ-স্পিনারকে ডিপ মিড উইকেটের দিকে এই শট মারেন। কিন্তু পরের ডেলিভারিতে তাকে আউট করে ওয়াশিংটন সুন্দর শেষ হাসি হাসল। সঞ্জু স্যামসন ওয়াশিংটনের বলে শর্ট মিড উইকেটে থাকা সরাসরি গ্লেন ম্যাক্সওয়েলের কাছে ক্যাচ দিয়ে বসেন।

RCBvsRR: সস্তায় আউট হওয়ার কারণে ট্রোল হলেন সঞ্জু স্যামসন, সমর্থকরা বানালেন মজাদার মিমস

ম্যাচের কথা বলতে গেলে টসে জিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। এরপর সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস দল শুরু থেকেই উইকেট হারাতে থাকে। মাত্র ৪৩ রানের মাথায় চার উইকেট হারিয়ে ফেলে তারা। এরপর শিভম দুবে (৩২ বলে ৪৬ রান), রিয়ান পরাগ (১০ বলে ১৬ রান) ও রাহুল তেওয়াটিয়া (২৩ বলে ৪০ রান) রাজস্থান রয়্যালসের ব্যাটিংয়ের হাল ধরেন। ওয়াংখেড়ের মাঠে নির্ধারিত ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৭৭ রান তোলে রাজস্থান দল।

মহম্মদ সিরাজের দ্বিতীয় ওভারের তৃতীয় বলটি জস বাটলার লেগ-সাইডে খেলে এবং এক্সট্রা কভারের উপর দিয়ে পেসারকে বাড়িয়ে ঘুরিয়ে মারতে গিয়ে জস বাটলারের স্টাম্পসকে ছিটকে দিল। সঞ্জু স্যামসন তার প্রথম ম্যাচে ভালো ব্যাটিং করেছিলেন, তবুও তিনি পাঞ্জাব কিংসের বিপক্ষে জিততে ব্যর্থ হয়। তার পর থেকে তার স্কোর ৪ (৩), ১ (৫) এবং ২১ (১৮) ।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *