WATCH: ওয়ার্নারের উইকেটের মাঝে দৌড়নোয় ক্ষুব্ধ বিরাট, অ্যাম্পায়ারকে করলেন অভিযোগ

আইপিএল ২০১৯ এ রবিবার প্রথম ম্যাচ সানরাইজার্স হায়দ্রাবাদ আর আরসিবির দলের মধ্যে খেলা হয়েচে। এই ম্যাচ বড়ো সহজেই সানরাইজার্স দল ১১৮ রানের বড়ো ব্যবধানে জিতে নেয়। এই পুরো ম্যাচে সানরাইজার্স দল শাসন করে আর একবারও এটা মনে হতে দেয় নি যে এই ম্যাচে আরসিবি কব্জা করতে পারে। এই ম্যাচে অধিনায়ক বিরাট কোহলিকে আরো একবার রাগতে দেখা যায়।

ওয়ার্নারের উইকেটের মধ্যে দৌড়নোয় ক্ষুব্ধ বিরাট

 

WATCH: ওয়ার্নারের উইকেটের মাঝে দৌড়নোয় ক্ষুব্ধ বিরাট, অ্যাম্পায়ারকে করলেন অভিযোগ 1

এই ম্যাচ চলাকালীন একটি ইন্টারেস্টিং ঘটনাও দেখতে পাওয়া যায়। আসলে যখন ডেভিড ওয়ার্নার আর ইউসুফ পাঠান ব্যাটিং করছিলেন তো তখন উমেশ যাদবের বলে ওয়ার্নার রান নেওয়ার জন্য দৌড়ন। সেই সময় ওয়ার্নার উইকেটের মাঝ বরাবর দৌড়তে থাকে, যা দেখে বিরাট কোহলি যথেষ্ট রেগে যান।

 

বিরাট রাগে অ্যাম্পায়ারের কাছে করলেন অভিযোগ

 

WATCH: ওয়ার্নারের উইকেটের মাঝে দৌড়নোয় ক্ষুব্ধ বিরাট, অ্যাম্পায়ারকে করলেন অভিযোগ 2

আরসিবির অধিনায়ক বিরাট কোহলি রেগে গিয়ে ওয়ার্নারের উইকেটের মাঝে দৌড়োনো নিয়ে অ্যাম্পায়ারের কাছে অভিযোগ করেন, তাকে ওয়ার্নারের এই আচরণে যথেষ্ট ক্ষুব্ধ হতে দেখা যায়। অ্যাম্পায়ারের বোঝানোর পর বিরাট কোহলির রাগ যথেষ্ট মুশকিলে ঠাণ্ডা করা যায়।

 

এখানে দেখুন ঘটনার ভিডিয়ো

 

<blockquote class=”twitter-tweet” data-lang=”en-gb”><p lang=”en” dir=”ltr”>video credit- star sports <a href=”https://t.co/woutTE5VpQ”>pic.twitter.com/woutTE5VpQ</a></p>&mdash; dhoni rohit fan (@dhonirohitfan1) <a href=”https://twitter.com/dhonirohitfan1/status/1112328691273687040?ref_src=twsrc%5Etfw”>31 March 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

 

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে আরসিবির অধিনায়ক কোহলি ডেভিড ওয়ার্নারের উইকেটে মাঝে দৌড়ন নিয়ে রেগে যান আর তার অভিযোগ অ্যাম্পায়ারের কাছে করেন।
প্রসঙ্গত এই ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ নির্ধারিত ২০ ওভারে ২৩১ রানের বিশাল স্কোর করে। এই লক্ষ্যের জবাবে আরসিবির পুরো দল ১৯.৫ ওভারে মাত্র ১১৩ রানে অলআউট হয়ে যায়, আর সানরাইজার্স ১১৮ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নেয়। এটি হায়দ্রাবাদের এই টুর্নামেন্টের দ্বিতীয় জয় ছল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *